সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাটে এক চালককে হত্যা করে তাঁর ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডের শিকার মোটর সাইকেল চালকের নাম নির্মল বিশ্বাস। তিনি উপজেলার নকশিয়া পুঞ্জি গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে।

বৃহস্পতিবার বিকেলে জাফলং চা বাগান সংলগ্ন নকশিয়া পুঞ্জির আমের তল নামক স্থান থেকে গোয়াইনঘাট থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে ঘটনাস্থলে তার ব্যবহৃত মোটর সাইকেলটি পাওয়া যায়নি। মোটর সাইকেলের জন্যই এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নির্মল বিশ্বাস ভাড়ায় চালিত মোটর সাইকেল চালাতেন। এরই সুবাধে প্রতিদিনের মতো গত বুধবারেও তিনি তার নিজের টিভিএস মেট্রোপ্লাস মোটর সাইকেলটি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর সন্ধ্যা ঘনিয়ে রাত হলেও বাড়িতে ফিরে না আসায় রাত ১১ টার দিকে বাবা নিখিল বিশ্বাস তার মোবাইলে ফোন দিয়ে খোঁজ নেন। এ সময় নির্মল বিশ্বাস ঘন্টাখানিক পরে বাড়ি ফিরবেন বলে ফোনে তার বাবাকে জানিয়ে দেয়। কিন্তু রাত পেরিয়ে ভোর হলেও তিনি আর বাড়ি ফেরেননি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

বৃহস্পতিবার বিকেলে জাফলং চা বাগান সংলগ্ন নকশিয়া পুঞ্জি এলাকায় অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে আছে এমন খবর শুনে সেখানে গিয়ে লাশটি নির্মলের বলে সনাক্ত করেন তার ভাই পরিমল বিশ্বাস।

খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এস আই জুনেদ আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে আপাতত সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে খুব শীঘ্রই এ হত্যাকান্ডের রহস্য উন্মোচন করে এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.