সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫

সিলেটপোস্ট ডেস্ক ::শুক্রবার দুপুরে মৃদু ভূমিকম্পে কেঁপে ওঠে সিলেট। দুপুর ৩টা ২২ মিনিটে এ ভূমিকম্প অনুভূত হয়। তবে এতে কেনাে ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। ৩/৪ সেকেন্ড স্থায়ী ছিলো এ ভূমকিম্প।

সিলেট আবহাওয়া অফিস জানিয়েছেন, শুক্রবারের ভূমিকম্পের মাত্রা ছিলো ৫.৫। এই ভূমিকম্পের উৎপত্তিস্থল ভারতের অরুণাচল প্রদেশ।
শনিবার সকাল ৮টা ২৯ মিনিটে ভূমিকম্পটি অনুভূত হয়।

ভূমিকম্প অঞ্চল সিলেট। এই অঞ্চলের আশপাশে কয়েকটি ফল্ট রয়েছে। যা ভূমিকম্পের জন্য ঝুঁকিপূর্ণ। ফলে মৃদু্ ভূমিকম্পেই নগরবাসীর মধ্যে আতঙ্ক দেখা দেয়।

সিলেট নগরের এক বাসিন্দা জানান, ভূমিকম্প অনুভূত হওয়ার সঙ্গে সঙ্গে ভবন কেঁপে ওঠে। তবে তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। তবে নগরীর অনেক বাসিন্দা জানিয়েছেন, তারা ভূমিকম্পের বিষয়টি টের পাননি।

নগরীর জামতলা এলাকার সেলিম উদ্দীন জানান, ভূমিকম্প অনুভূত হওয়ার সঙ্গে সঙ্গে তার ভবনটি কেঁপে ওঠে। তবে তা বেশিক্ষণ নয়। সবাই আতঙ্কে দৌড়াদৌড়ি শুরু করেন। কোনো ধরনের ক্ষয়ক্ষতি হয়নি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.