সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর সুরমা মার্কেট থেকে এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। তাঁর বয়স আনুমানিক (৫০)।

শুক্রবার বেলা ১১ টার দিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া, এসআই আব্দুল মান্নান ও এসআই ইবাদুল্লাহসহ সঙ্গীয় ফোর্সদের সাথে নিয়ে সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে মরদেহটি উদ্ধার করেন।

এ ব্যাপারে ওসি মো. সেলিম মিয়া জানান- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে কি কারণে লোকটি মারা গেলো তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে লাশের কোনো পরিচয় না পাওয়ায় তার স্বজনদের খুঁজছে পুলিশ। কেউ ওই ব্যক্তির পরিচয় জানলে সিলেট কোতোয়ালি থানায় যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।প্রয়োজনে এসআই আব্দুল মান্নান মোবাইল নং ০১৭২৭১২১৮৫২

সর্বশেষ সংবাদ

Developed by:

.