সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনায় চলমান মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানের অংশ হিসাবে গতকাল বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত অনুমান নয় ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের তত্বাবধানে এসআই আব্দুল মান্নান এর নেতৃত্বে জৈন্তাপুর মডেল থানাধীন এলাকা চাল্লাইন গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের বাড়িতে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতে টের পেয়ে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (৩৫) পালিয়ে যায়। সে চাল্লাইন গ্রামের মৃত কুতুব আলীর ছেলে।
পরে পলাতক হাবিবুর রহমান হাবিবের স্ত্রী সুহাদা বেগম (২৫) এর স্বীকারাক্তি ও দেখানো মতে তাহার ঘরের সুকেছে সুকৌশলে রক্ষিত তিনটি পলিথিন প্যাকেটে থাকা ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং আসামী সুহেদা বেগম কে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯০,০০০/- টাকা। এ ঘটনায় এসআই আব্দুল মান্নান বাদী হয়ে গ্রেফতারকৃত সুহেদা বেগম এবং তাহার স্বামী পলাতক হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পলাতক হাবিবুর রহমান হাবিব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে এবং তার স্ত্রী সুহাদা বেগম পরস্পর যোগসাজশে কৌশলে ইয়াবা ব্যবসা করে আসতেছে। পলাতক হাবিব কে গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামী সুহেদা বেগম কে কোর্টে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.