সংবাদ শিরোনাম
সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «   জলবায়ু পরিবর্তন: বাংলাদেশের নতুন কণ্ঠস্বর শবনম  » «   খালেদা কারাগারে আছেন রাজার হালে-প্রধানমন্ত্রী  » «   বাহুবলে ঘুষ গ্রহণের দায়ে ইউপি সদস্যসহ দুই নারীর কারাদণ্ড  » «  

শ্রীমঙ্গলে ইয়াবাসহ গ্রেপ্তার ২

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৩৩ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় অন্য আরেকজন পালিয়ে গিয়ে ‘ছেলেধরা’ গুজবে গণধোলাইয়ের শিকার হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে।

রোববার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার কাকিয়াছড়া চা বাগান এলাকায় এই ঘটনাটি ঘটে।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক এ কে এম কামরুজ্জামান বলেন, কাকিয়াছড়া এলাকায় দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে একটি সিএনজিকে ধাওয়া করলে সিএনজি ড্রাইভার সিএনজি ফেলে চা বাগানের লেবার লাইন দিয়ে দৌড়ে পালিয়ে যায়। এ সময় আমরা শেখ আহমদ রেজা ও মো. আছাদ মিয়া নামের দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করে নিয়ে আসি। এদিকে সিএনজি ড্রাইভার কামাল হোসেন (২৫) পালানোর সময় লেবার লাইনে চা শ্রমিকরা তাকে আটক করে ‘ছেলেধরা’ সন্দেহে গণধোলাই শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.