সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের দক্ষিণ সুরমায় বাড়ির রাস্তা নিয়ে বিরোধে আপন চাচাতো ভাইদের হাতে খুন হয়েছেন আরেক চাচাতো ভাই।

সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে চারটার দিকে দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের চান্দাই গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ছালিক মিয়া (৪৫)। তিনি এই এলাকার মৃত করিম মিয়ার ছেলে।

স্থানীয়রা ইউপি সদস্য কামাল মিয়া জানান, নিহত ছালিক মিয়ার পক্ষের লোকজন ও তার চাচা গেদনের সাথে রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। সেই বিরোধ নিয়ে একটি বৈঠক বসে। এ বৈঠকে থানা পুলিশের কয়েকজন সদস্য উপস্থিত ছিল।। সোমবার বিকেলে ওই বৈঠকে কথা কাটাকাটির ঘটনা ঘটে। ছালিক মিয়া এসময় গালি দিলে তার উপর হামলা চালান গেদন, তার ছেলে হিরন, গেদনের ভাই আছাব, ভাতিজা শামিম এবং সেলিমসহ অন্যরা। ছুরিকাঘাত ও হামলায় ঘটনাস্থলেই মারা যান ছালিক।

এ সময় নিহত ছালিকের ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ছালিকের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দক্ষিন সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, স্থানীয় মেম্বার কামাল আহমদ থানায় ফোন করে জানান বাড়ির রাস্তা বড় করা নিয়ে চাচাতো ভাইদের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছালিক মিয়া। তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.