সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড

সিলেটপোস্ট ডেস্ক ::ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এক এপিপিসহ দুইজনকে তিন মাস করে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন, সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি আমিরুল হক এনাম (৩৫) ও সুনামগঞ্জ শহরের বড়পাড়ার আহমদ আলীর ছেলে তাজ আলী (৩০)।
এপিপি আমিরুল হকের বাড়ি জেলার জগন্নাথপুর উপজেলা সদরে। তিনি সুনামগঞ্জ শহরের মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন।

সোমবার বিকাল ৬ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহমদ এই দণ্ডাদেশ প্রদান করেন।

সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সাজেদুল হাসান জানান, সোমবার বিকাল ৫টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহমদের উপস্থিতিতে শহরের ৫৭/১ মোহাম্মদপুরের এপিপি আমিরুল হকের বাসায় বিশেষ অভিযান চালান তিনি (মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সাজেদুল হাসান) ও এসআই রবি উল্লাহ। এসময় ইয়াবা সেবনকালে এপিপি আমিরুল ইসলাম ও ইয়াবা ব্যবসায়ী তাজ আলীকে হাতেনাতে আটক করা হয়। পরে তার বাসায় তাল্লাশি চালিয়ে ১৯ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। অভিযানে সহযোগিতা করেন সুনামগঞ্জ মডেল থানার পুলিশ। পরে বিকাল ৬ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত দুইজনকে তিন মাস করে কারাদন্ড প্রদান করা হয়।

তবে স্থানীয়রা জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসা থেকে পালানোর চেষ্টা করেছিলেন এপিপি আমিরুল হক এনাম ও তাজ আলী। পরে স্থানীয়দের সহায়তায় পাশ্ববর্তী আলী পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহমদ বলেন, ‘ভ্রাম্যমাণ আদালতে দুইজন ইয়াবা সেবনকারীকে তিন মাস করে কারাদ- প্রদান করা হয়েছে। তাদের পেশা কি তা আমার জানা নেই।’

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া বলেন, ‘একজন আইনজীবীকে ইয়াবাসহ আটক করার পর কারাদণ্ড দেয়া হয়েছে বলে শুনেছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.