সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «   বিধবাকে গণধর্ষণ, এএসআই প্রত্যাহার  » «   বশেমুরবিপ্রবি বন্ধ, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ  » «   সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে  » «   শামীমের রাজ্যে যেনো টাকার বিকল্প কিছু নেই  » «   সিলেটে ৪৫৬ মণ্ডপে দুর্গাপূজা  » «   মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত  » «   ‘ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে রিয়াদ-আবুধাবি ধ্বংস হযে যাবে’  » «   ফেসবুক কার্যালয়ে কর্মীর আত্মহত্যা  » «   আফগানদের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ  » «   মৌলভীবাজারের কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গ্রহণ শুরু  » «   নগরীর বন্দরবাজারে অস্ত্রসহ ছিনতাইকারী আটক  » «  

সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলে ধরা গুজবে কান না দিতে আহবান জানিয়ে বালাগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বিকালে উপজেলার ৬টি ইউনিয়নে এ সংক্রান্ত মাইকিং করা হয়।

এ সময় ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দিতে সর্বসাধারণের প্রতি আহবান জানানো হয়। এক্ষেত্রে সন্দেহভাজন যে কাউকে পুলিশের কাছে হস্তান্তর করার নির্দেশনা প্রদান করা হয়েছে। জরুরী প্রয়োজনে বালাগঞ্জ থানা পুলিশ অথবা জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ নম্বরে কল দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.