সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলে ধরা গুজবে কান না দিতে আহবান জানিয়ে বালাগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বিকালে উপজেলার ৬টি ইউনিয়নে এ সংক্রান্ত মাইকিং করা হয়।

এ সময় ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দিতে সর্বসাধারণের প্রতি আহবান জানানো হয়। এক্ষেত্রে সন্দেহভাজন যে কাউকে পুলিশের কাছে হস্তান্তর করার নির্দেশনা প্রদান করা হয়েছে। জরুরী প্রয়োজনে বালাগঞ্জ থানা পুলিশ অথবা জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ নম্বরে কল দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.