সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলে ধরা গুজবে কান না দিতে আহবান জানিয়ে বালাগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বিকালে উপজেলার ৬টি ইউনিয়নে এ সংক্রান্ত মাইকিং করা হয়।

এ সময় ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দিতে সর্বসাধারণের প্রতি আহবান জানানো হয়। এক্ষেত্রে সন্দেহভাজন যে কাউকে পুলিশের কাছে হস্তান্তর করার নির্দেশনা প্রদান করা হয়েছে। জরুরী প্রয়োজনে বালাগঞ্জ থানা পুলিশ অথবা জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ নম্বরে কল দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.