সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলে ধরা গুজবে কান না দিতে আহবান জানিয়ে বালাগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বিকালে উপজেলার ৬টি ইউনিয়নে এ সংক্রান্ত মাইকিং করা হয়।

এ সময় ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দিতে সর্বসাধারণের প্রতি আহবান জানানো হয়। এক্ষেত্রে সন্দেহভাজন যে কাউকে পুলিশের কাছে হস্তান্তর করার নির্দেশনা প্রদান করা হয়েছে। জরুরী প্রয়োজনে বালাগঞ্জ থানা পুলিশ অথবা জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ নম্বরে কল দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.