সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলে ধরা গুজবে কান না দিতে আহবান জানিয়ে বালাগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। সোমবার (২২ জুলাই) বিকালে উপজেলার ৬টি ইউনিয়নে এ সংক্রান্ত মাইকিং করা হয়।

এ সময় ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দিতে সর্বসাধারণের প্রতি আহবান জানানো হয়। এক্ষেত্রে সন্দেহভাজন যে কাউকে পুলিশের কাছে হস্তান্তর করার নির্দেশনা প্রদান করা হয়েছে। জরুরী প্রয়োজনে বালাগঞ্জ থানা পুলিশ অথবা জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ নম্বরে কল দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান এ ব্যাপারে সর্বসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.