সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের

সিলেটপোস্ট ডেস্ক ::কলম্বোয় লঙ্কান বোর্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সহজেই জিতেছে বাংলাদেশ ক্রিকেট দল। বোর্ড একাদশের দেয়া ২৮৩ রানের লক্ষ্য ৫ উইকেট ও ১১ বল হাতে রেখে টপকে যায় টাইগাররা। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৯১ রান করেন মোহাম্মদ মিঠুন। মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ৫০ রান। এছাড়া তামিম ইকবাল ৩৭, মাহমুদুল্লাহ রিয়াদ ৩৩ রান করেন। সাব্বির রহমান ৩১ ও মোসাদ্দেক হোসেন সৈকত ১৫ রানে অপরাজিত থাকেন। শ্রীলঙ্কার বিপক্ষে মূল সিরিজের আগে এটি ছিল একমাত্র প্রস্তুতি ম্যাচ।

এর আগে নির্ধারিত ৫০ ওভারে ২৮২ রান সংগ্রহ করে লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশ।  বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট নেন সৌম্য সরকার ও রুবেল হোসেন। এছাড়া ১টি করে উইকেট পান তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।  লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশের হয়ে সর্বোচ্চ ৮৩ রান করেন দানুশ শানাকা।

আসছে শুক্রবার কলম্বোয় তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। সিরিজের বাকি দুটি ম্যাচ যথাক্রমে ২৮ ও ৩১শে জুলাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.