সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের

সিলেটপোস্ট ডেস্ক ::কলম্বোয় লঙ্কান বোর্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সহজেই জিতেছে বাংলাদেশ ক্রিকেট দল। বোর্ড একাদশের দেয়া ২৮৩ রানের লক্ষ্য ৫ উইকেট ও ১১ বল হাতে রেখে টপকে যায় টাইগাররা। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৯১ রান করেন মোহাম্মদ মিঠুন। মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ৫০ রান। এছাড়া তামিম ইকবাল ৩৭, মাহমুদুল্লাহ রিয়াদ ৩৩ রান করেন। সাব্বির রহমান ৩১ ও মোসাদ্দেক হোসেন সৈকত ১৫ রানে অপরাজিত থাকেন। শ্রীলঙ্কার বিপক্ষে মূল সিরিজের আগে এটি ছিল একমাত্র প্রস্তুতি ম্যাচ।

এর আগে নির্ধারিত ৫০ ওভারে ২৮২ রান সংগ্রহ করে লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশ।  বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট নেন সৌম্য সরকার ও রুবেল হোসেন। এছাড়া ১টি করে উইকেট পান তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।  লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশের হয়ে সর্বোচ্চ ৮৩ রান করেন দানুশ শানাকা।

আসছে শুক্রবার কলম্বোয় তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। সিরিজের বাকি দুটি ম্যাচ যথাক্রমে ২৮ ও ৩১শে জুলাই।

সর্বশেষ সংবাদ

Developed by:

.