সংবাদ শিরোনাম
সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা  » «   বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে সিলেট বিএনপিতে ব্যাপক তোড়জোড় চলছে  » «   ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন  » «   দক্ষিন সুরমায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক  » «   সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ  » «   জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ৪  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ আহত  » «   কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে মোবাইল গার্ডেনে চুরির ঘটনায় সিলেট থেকে এক নারী গ্রেপ্তার  » «   জালালপুরে বাকপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  » «   যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে  » «   ‘তথ্য-প্রমাণ পেলে সম্রাটের বিরুদ্ধেও ব্যবস্থা’  » «   কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «  

শ্রীমঙ্গলে চেতনানাশক খাইয়ে মালামাল লুট

সিলেটপোস্ট ডেস্ক ::শ্রীমঙ্গল শহরের গুহরোডের একটি বাসা থেকে খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে তিন পরিবারের নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় নারী শিশুসহ ৫ জনকে অচেতন অবস্থায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, সোমবার দিবাগত রাতে শ্রীমঙ্গল শহরের গুহ রোড এলাকার আনোয়ারা বেগমের বাসার ভাড়াটিয়া ডা. আবুল হোসেন চৌধুরী লিটন ও কমলগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেনের রান্না ঘরের খোলা জানালা দিয়ে কৌশলে তৈরি খাবারে চেতনানাশক দ্রব্য মেশায় অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে পরিবারের লোকজন এই খাবার খেয়ে অচেতন হয়ে পড়লে রাত পাশের বাসার চাকরিজীবী নজরুল ইসলাম বাসায় না থাকায় আনুমানিক ২টায় দুর্বৃত্তরা জানালার গ্রিল  কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। বাসার সকলে অচেতন থাকার সুযোগে দুষ্কৃতকারীরা ঘরের লোকজনদের অজ্ঞান করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়। সকালে বাসার গৃহকর্মী এসে ডাকাডাকি করলে ডা. আবুল হোসেনের কন্যা লামিয়া চৌধুরী কিছুটা স্বাভাবিক হয়ে উঠলে হঠাৎ শব্দ শুনে দরজা খোলে দেয়। বাসার সকলে ঘুমে থাকায় সে ঘরে ঢুকে  ঘরের কাজ করে রাতের খাবার থেকে খাবার খেলে সেও অচেতন হয়ে পড়ে।
তারপর প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দিলে শ্রীমঙ্গল থানা পুলিশ এসে ৩ ফ্ল্যাট থেকে নারী শিশুসহ ৫ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.