সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

শ্রীমঙ্গলে চেতনানাশক খাইয়ে মালামাল লুট

সিলেটপোস্ট ডেস্ক ::শ্রীমঙ্গল শহরের গুহরোডের একটি বাসা থেকে খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে তিন পরিবারের নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় নারী শিশুসহ ৫ জনকে অচেতন অবস্থায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, সোমবার দিবাগত রাতে শ্রীমঙ্গল শহরের গুহ রোড এলাকার আনোয়ারা বেগমের বাসার ভাড়াটিয়া ডা. আবুল হোসেন চৌধুরী লিটন ও কমলগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেনের রান্না ঘরের খোলা জানালা দিয়ে কৌশলে তৈরি খাবারে চেতনানাশক দ্রব্য মেশায় অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে পরিবারের লোকজন এই খাবার খেয়ে অচেতন হয়ে পড়লে রাত পাশের বাসার চাকরিজীবী নজরুল ইসলাম বাসায় না থাকায় আনুমানিক ২টায় দুর্বৃত্তরা জানালার গ্রিল  কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। বাসার সকলে অচেতন থাকার সুযোগে দুষ্কৃতকারীরা ঘরের লোকজনদের অজ্ঞান করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়। সকালে বাসার গৃহকর্মী এসে ডাকাডাকি করলে ডা. আবুল হোসেনের কন্যা লামিয়া চৌধুরী কিছুটা স্বাভাবিক হয়ে উঠলে হঠাৎ শব্দ শুনে দরজা খোলে দেয়। বাসার সকলে ঘুমে থাকায় সে ঘরে ঢুকে  ঘরের কাজ করে রাতের খাবার থেকে খাবার খেলে সেও অচেতন হয়ে পড়ে।
তারপর প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দিলে শ্রীমঙ্গল থানা পুলিশ এসে ৩ ফ্ল্যাট থেকে নারী শিশুসহ ৫ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.