সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে করোনা আক্রান্ত সংখ্যা সেঞ্চুরী হল এর মধ্যে সুস্থ ৯৩জন   » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   সাহেদ,মাসুদ ১০ তরিকুলের ৭ দিনের রিমান্ড  » «   গণপরিবহন বন্ধ নয়, বন্ধ থাকবে যেকোনো ধরনের পণ্যবাহী যানবাহন  » «   বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  » «   ওসমানীনগর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিনও বদলি  » «   জগন্নাথপুরে করোনায় আরো ১জন সহ মোট আক্রান্ত ৯৯ এর মধ্যে ৯২ জন সুস্থ্য  » «   কুলাউড়া রেলওয়ের কান্ড:লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে সংঘবদ্ধ চক্র-সরকার হারাচ্ছে বিপুল অংকের রাজস্ব   » «   সংযুক্ত আরব আমিরাতের উচ্চাভিলাষী মঙ্গল অভিযানের নেতৃত্বে যে নারী  » «   শাহেদ যেমন তার সরকার তেমন: রিজভী  » «   সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম-রিয়াদ-মোস্তাফিজ  » «   ‘প্রতারকরা কেউ বাদ যাবে না’  » «   জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ  » «   করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৩৩ জনের, শনাক্ত ৩৫৩৩ জন  » «   স্প্রে না করায় বাংলাদেশ বিমান-কে সাড়ে ৪ লাখ রিয়াল জরিমানা সৌদি আরবের  » «  

২০ আইএসপি’র লাইসেন্স বাতিল

সিলেটপোস্ট ডেস্ক ::মেয়াদ শেষ হওয়ার পরও দীর্ঘ সময় ধরে নবায়ন না করায় দেশের ৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। সোমবার (২২ জুলাই) বিটিআরসির লিগ্যাল ও লাইসেন্সিং বিভাগের পরিচালক (লাইসেন্সিং) এম এ তালেব হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
এছাড়া বকেয়া পরিশোধের জন্য প্রতিষ্ঠানগুলোকে এক মাসের সময়সীমা বেধে দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে বকেয়া পরিশোধ না করলে টেলিযোগাযোগ আইন অনুসারে আইএসপিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়েছে।
বাতিলকৃত প্রতিষ্ঠানগুলোর মধ্যে সেন্ট্রাল জোনের রয়েছে ২৩টি ও ন্যাশন ওয়াইড আইএসপি ২৫টি।
লাইসেন্স বাতিল হওয়া আইএসপিগুলো কোনো ধরনের ইন্টারনেট সেবা দিতে পারবে না বলেও জানানো হয়েছে এবং যে কোনো ধরনের কাজকে অবৈধ বলে বিবেচনা করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.