সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

মেয়েকে অভিনয় করতে নিষেধ করলেন সাইফ!

সিলেটপোস্ট ডেস্ক ::‘জওয়ানি জানেমন’ ছবিতে বাবা মেয়ে দুজনের একসাথে পর্দায় আসার কথা থাকলেও অভিনয় থেকে সরে যাচ্ছেন সারা। হঠাৎ কেন সিনেমা থেকে সরে গেলেন এ নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।
জানা যায়, এই ছবির গল্পের কারণেই বাবা-মেয়ের একসঙ্গে কাজ করা হয়নি। একটি নির্দিষ্ট দৃশ্যের কারণে দুজনের একত্রে অভিনয় সম্ভব হচ্ছে না। ছবিতে সাইফের চরিত্রটি পঞ্চাশ ছুঁইছুঁই এক ব্যাচেলরের। পার্টি-ফুর্তি করেই যার জীবন কাটে। ঘটনাক্রমে আলিয়ার চরিত্রটির সঙ্গে দেখা হয় সাইফের। প্রথমে অভিনেতা জানতে পারেন না যে, এই মেয়েটিই তার সন্তান। স্বভাববশত ফ্লার্ট করে বসেন তার সঙ্গে। এক সময় জানা যাবে তাদের সম্পর্ক বাবা-মেয়ের।
ছবিতে যথেষ্ট কমিক আছে। কিন্তু মেয়ের সঙ্গে এ রকম দৃশ্য করতে নারাজ সাইফ। তাই সারাকে তিনি এই চরিত্রে কাজ না করার পরামর্শ দেন। সারাও মেনে নেন। ছবির অন্য প্রযোজকরাও সাইফের যুক্তি মেনে নেন।
এই ছবিতে আরও একটি চরিত্রে মাধুরী দীক্ষিতের কাজ করার কথা ছিল। ছোটখাটো চরিত্র থাকায় তিনি কাজ করতে রাজী হননি। পরে সেখানে আসেন তব্বু।
বলিউড তারকা সাইফ আলী খান এই মুহূর্তে লন্ডনে তার নতুন ছবি ‘জওয়ানি জানেমন’-এর শুটিং করছেন। ছবির প্রযোজনার কাজও করছেন তিনি। সঙ্গে অবশ্য জ্যাকি ভাগনানি ও জয় শেওয়াক্রমণি আছেন।
সূত্রঃ- টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.