সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

মেয়েকে অভিনয় করতে নিষেধ করলেন সাইফ!

সিলেটপোস্ট ডেস্ক ::‘জওয়ানি জানেমন’ ছবিতে বাবা মেয়ে দুজনের একসাথে পর্দায় আসার কথা থাকলেও অভিনয় থেকে সরে যাচ্ছেন সারা। হঠাৎ কেন সিনেমা থেকে সরে গেলেন এ নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।
জানা যায়, এই ছবির গল্পের কারণেই বাবা-মেয়ের একসঙ্গে কাজ করা হয়নি। একটি নির্দিষ্ট দৃশ্যের কারণে দুজনের একত্রে অভিনয় সম্ভব হচ্ছে না। ছবিতে সাইফের চরিত্রটি পঞ্চাশ ছুঁইছুঁই এক ব্যাচেলরের। পার্টি-ফুর্তি করেই যার জীবন কাটে। ঘটনাক্রমে আলিয়ার চরিত্রটির সঙ্গে দেখা হয় সাইফের। প্রথমে অভিনেতা জানতে পারেন না যে, এই মেয়েটিই তার সন্তান। স্বভাববশত ফ্লার্ট করে বসেন তার সঙ্গে। এক সময় জানা যাবে তাদের সম্পর্ক বাবা-মেয়ের।
ছবিতে যথেষ্ট কমিক আছে। কিন্তু মেয়ের সঙ্গে এ রকম দৃশ্য করতে নারাজ সাইফ। তাই সারাকে তিনি এই চরিত্রে কাজ না করার পরামর্শ দেন। সারাও মেনে নেন। ছবির অন্য প্রযোজকরাও সাইফের যুক্তি মেনে নেন।
এই ছবিতে আরও একটি চরিত্রে মাধুরী দীক্ষিতের কাজ করার কথা ছিল। ছোটখাটো চরিত্র থাকায় তিনি কাজ করতে রাজী হননি। পরে সেখানে আসেন তব্বু।
বলিউড তারকা সাইফ আলী খান এই মুহূর্তে লন্ডনে তার নতুন ছবি ‘জওয়ানি জানেমন’-এর শুটিং করছেন। ছবির প্রযোজনার কাজও করছেন তিনি। সঙ্গে অবশ্য জ্যাকি ভাগনানি ও জয় শেওয়াক্রমণি আছেন।
সূত্রঃ- টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.