সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

‘যৌনশিক্ষা’ নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

সিলেটপোস্ট ডেস্ক ::সালমানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবিগুলো সেভাবে সাফল্যের মুখ দেখেনি। তাই এবার তিনি বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্নধারার এক ছবি। যৌনতা আর গুপ্তরোগ এই ছবির বিষয়। ছবির নাম ‘খানদানি সাফাখানা’।  
 এই সিনেমার প্রচারণায় স্কুলে যৌনশিক্ষা চালু করা নিয়ে মুখ খুললেন এই বলিউড সুন্দরী। তিনি জানিয়েছেন, ‘আমরা নিজেদের আধুনিক সমাজের সদস্য বলি। কিন্তু যৌনতা নিয়ে কথা বলতে ভয় পাই, কেন আমি জানি না। তাই আমাদের উচিত নিজেদের চিন্তাভাবনা করে যৌনতা নিয়ে কথা বলা। কিন্তু এত গুরুত্বপূর্ণ ব্যাপার আমরা হেসে, মজা করে সময় কাটাই। তাই জন্য আমাদের এই সিনেমা বানানো হয়েছে, পরিচালক নিজেই এই স্পর্শকাতর বিষয় নিয়ে জনগণের সামনে তুলে ধরেছেন। এই সিনেমাতেই বোঝানো হয়েছে যে যৌন শিক্ষা কতটা প্রয়োজন ভারতে। আমার মতে ভারতের প্রত্যেকটি স্কুলে যৌনশিক্ষা দেওয়া উচিত।’
ছবির প্রচারে এসে এইসব কথা বলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মজার ছলে ও বিনোদনের মোড়কে যৌনতা নিয়ে ট্যাবু কাটানোই ‘খানদানি সাফাখানা’র লক্ষ্য বলে জানিয়েছেন ছবির পরিচালক শিল্পী দাসগুপ্তা।
এই ছবির গল্প এক মহিলাকে ঘিরে যিনি তার চাচার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে একটি সেক্স ক্লিনিক পেয়েছেন। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে দেখা যাবে বরুণ শর্মা, অন্নু কাপুর, নাদিরা বব্বর এবং কুলভূষণ খারবান্দাকে। আগামী ২ আগস্ট মুক্তি পাচ্ছে ‘খানদানি সাফাখানা’।

সর্বশেষ সংবাদ

Developed by:

.