সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

‘যৌনশিক্ষা’ নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

সিলেটপোস্ট ডেস্ক ::সালমানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবিগুলো সেভাবে সাফল্যের মুখ দেখেনি। তাই এবার তিনি বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্নধারার এক ছবি। যৌনতা আর গুপ্তরোগ এই ছবির বিষয়। ছবির নাম ‘খানদানি সাফাখানা’।  
 এই সিনেমার প্রচারণায় স্কুলে যৌনশিক্ষা চালু করা নিয়ে মুখ খুললেন এই বলিউড সুন্দরী। তিনি জানিয়েছেন, ‘আমরা নিজেদের আধুনিক সমাজের সদস্য বলি। কিন্তু যৌনতা নিয়ে কথা বলতে ভয় পাই, কেন আমি জানি না। তাই আমাদের উচিত নিজেদের চিন্তাভাবনা করে যৌনতা নিয়ে কথা বলা। কিন্তু এত গুরুত্বপূর্ণ ব্যাপার আমরা হেসে, মজা করে সময় কাটাই। তাই জন্য আমাদের এই সিনেমা বানানো হয়েছে, পরিচালক নিজেই এই স্পর্শকাতর বিষয় নিয়ে জনগণের সামনে তুলে ধরেছেন। এই সিনেমাতেই বোঝানো হয়েছে যে যৌন শিক্ষা কতটা প্রয়োজন ভারতে। আমার মতে ভারতের প্রত্যেকটি স্কুলে যৌনশিক্ষা দেওয়া উচিত।’
ছবির প্রচারে এসে এইসব কথা বলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মজার ছলে ও বিনোদনের মোড়কে যৌনতা নিয়ে ট্যাবু কাটানোই ‘খানদানি সাফাখানা’র লক্ষ্য বলে জানিয়েছেন ছবির পরিচালক শিল্পী দাসগুপ্তা।
এই ছবির গল্প এক মহিলাকে ঘিরে যিনি তার চাচার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে একটি সেক্স ক্লিনিক পেয়েছেন। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে দেখা যাবে বরুণ শর্মা, অন্নু কাপুর, নাদিরা বব্বর এবং কুলভূষণ খারবান্দাকে। আগামী ২ আগস্ট মুক্তি পাচ্ছে ‘খানদানি সাফাখানা’।

সর্বশেষ সংবাদ

Developed by:

.