সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

‘যৌনশিক্ষা’ নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

সিলেটপোস্ট ডেস্ক ::সালমানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবিগুলো সেভাবে সাফল্যের মুখ দেখেনি। তাই এবার তিনি বেছে নিয়েছেন সম্পূর্ণ ভিন্নধারার এক ছবি। যৌনতা আর গুপ্তরোগ এই ছবির বিষয়। ছবির নাম ‘খানদানি সাফাখানা’।  
 এই সিনেমার প্রচারণায় স্কুলে যৌনশিক্ষা চালু করা নিয়ে মুখ খুললেন এই বলিউড সুন্দরী। তিনি জানিয়েছেন, ‘আমরা নিজেদের আধুনিক সমাজের সদস্য বলি। কিন্তু যৌনতা নিয়ে কথা বলতে ভয় পাই, কেন আমি জানি না। তাই আমাদের উচিত নিজেদের চিন্তাভাবনা করে যৌনতা নিয়ে কথা বলা। কিন্তু এত গুরুত্বপূর্ণ ব্যাপার আমরা হেসে, মজা করে সময় কাটাই। তাই জন্য আমাদের এই সিনেমা বানানো হয়েছে, পরিচালক নিজেই এই স্পর্শকাতর বিষয় নিয়ে জনগণের সামনে তুলে ধরেছেন। এই সিনেমাতেই বোঝানো হয়েছে যে যৌন শিক্ষা কতটা প্রয়োজন ভারতে। আমার মতে ভারতের প্রত্যেকটি স্কুলে যৌনশিক্ষা দেওয়া উচিত।’
ছবির প্রচারে এসে এইসব কথা বলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মজার ছলে ও বিনোদনের মোড়কে যৌনতা নিয়ে ট্যাবু কাটানোই ‘খানদানি সাফাখানা’র লক্ষ্য বলে জানিয়েছেন ছবির পরিচালক শিল্পী দাসগুপ্তা।
এই ছবির গল্প এক মহিলাকে ঘিরে যিনি তার চাচার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে একটি সেক্স ক্লিনিক পেয়েছেন। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে দেখা যাবে বরুণ শর্মা, অন্নু কাপুর, নাদিরা বব্বর এবং কুলভূষণ খারবান্দাকে। আগামী ২ আগস্ট মুক্তি পাচ্ছে ‘খানদানি সাফাখানা’।

সর্বশেষ সংবাদ

Developed by:

.