সংবাদ শিরোনাম
দিরাইয়ে বন্যার পানিতে শিশুর মৃত্যু   » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত সংখ্যা সেঞ্চুরী হল এর মধ্যে সুস্থ ৯৩জন   » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   সাহেদ,মাসুদ ১০ তরিকুলের ৭ দিনের রিমান্ড  » «   গণপরিবহন বন্ধ নয়, বন্ধ থাকবে যেকোনো ধরনের পণ্যবাহী যানবাহন  » «   বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  » «   ওসমানীনগর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিনও বদলি  » «   জগন্নাথপুরে করোনায় আরো ১জন সহ মোট আক্রান্ত ৯৯ এর মধ্যে ৯২ জন সুস্থ্য  » «   কুলাউড়া রেলওয়ের কান্ড:লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে সংঘবদ্ধ চক্র-সরকার হারাচ্ছে বিপুল অংকের রাজস্ব   » «   সংযুক্ত আরব আমিরাতের উচ্চাভিলাষী মঙ্গল অভিযানের নেতৃত্বে যে নারী  » «   শাহেদ যেমন তার সরকার তেমন: রিজভী  » «   সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম-রিয়াদ-মোস্তাফিজ  » «   ‘প্রতারকরা কেউ বাদ যাবে না’  » «   জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ  » «   করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৩৩ জনের, শনাক্ত ৩৫৩৩ জন  » «  

মোবাইল বিস্ফোরণে তরুণীর মৃত্যু!

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোন চার্জে দিয়ে কথা বলছিলেন তরুণী। হঠাৎই বিস্ফোরণ হয় ফোনটি। এতে তরুণীর শরীরে আগুন ধরে যায়। শেষ পর্যন্ত প্রাণ হারাতে হয়েছে তাকে।
সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরের বেনাচিতিতে এ ঘটনা ঘটেছে। বিস্ফোরণে নিহত তরুণীর নাম রিয়া বন্দ্যোপাধ্যায়। তার বয়স ২২ বছর।
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মোবাইলে চার্জ দিয়ে হেডফোনে কথা বলছিলেন বেনাচিতির দেশবন্ধু নগরের বাসিন্দা রিয়া বন্দ্যোপাধ্যায়। হঠাৎই মোবাইলটি বিস্ফোরিত হয় ও এতে আগুন ধরে যায়।
ওই আগুন রিয়ার শরীরকে পুড়িয়ে আসবাবপত্রেও লেগে যায়। দুর্ঘটনার সময় বাড়িতে একাই ছিলেন রিয়া। আগুনে তার শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিলো।
সূত্র: এই সময়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.