সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

মোবাইল বিস্ফোরণে তরুণীর মৃত্যু!

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোন চার্জে দিয়ে কথা বলছিলেন তরুণী। হঠাৎই বিস্ফোরণ হয় ফোনটি। এতে তরুণীর শরীরে আগুন ধরে যায়। শেষ পর্যন্ত প্রাণ হারাতে হয়েছে তাকে।
সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরের বেনাচিতিতে এ ঘটনা ঘটেছে। বিস্ফোরণে নিহত তরুণীর নাম রিয়া বন্দ্যোপাধ্যায়। তার বয়স ২২ বছর।
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মোবাইলে চার্জ দিয়ে হেডফোনে কথা বলছিলেন বেনাচিতির দেশবন্ধু নগরের বাসিন্দা রিয়া বন্দ্যোপাধ্যায়। হঠাৎই মোবাইলটি বিস্ফোরিত হয় ও এতে আগুন ধরে যায়।
ওই আগুন রিয়ার শরীরকে পুড়িয়ে আসবাবপত্রেও লেগে যায়। দুর্ঘটনার সময় বাড়িতে একাই ছিলেন রিয়া। আগুনে তার শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিলো।
সূত্র: এই সময়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.