সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

প্রথমবারের মত কারাগারে বালিশ পেলেন বন্দিরা

সিলেটপোস্ট ডেস্ক ::এর আগে কয়েদীরা পেতেন তিনটি করে কম্বল। এই তিনটি কম্বলের একটিকে তারা বালিশ হিসেবে ব্যবহার করতেন। তবে এবার প্রথমবারের মত কারাগারে বালিশ পেলেন রাজশাহী কেন্দ্রীয় কারাগারের বন্দিরা। বুধবার (২৪ জুলাই) সিনিয়র জেল সুপার হালিমা খাতুন বন্দিদের মাঝে বালিশ বিতরণ করেন। 
 গত বছর থেকে দেশের বিভিন্ন কারাগারে বালিশ দেয়া শুরু হয়। এরই ধারাবাহিকতায় রাজশাহী কারাগারের বন্দিদের মাঝেও বালিশ বিতরণ করা হলো। এই বালিশগুলো তুলার তৈরি।
হালিমা খাতুন জানান, গত সপ্তাহে বালিশগুলো ঢাকা থেকে আসে। তারপর কারাগারের দর্জি কয়েদিরা এগুলো ব্যবহার উপযোগী করে তোলেন। এরপরই বালিশগুলো কারাগারের ১ হাজার ৯৬৩ জন হাজতি ও ৮০৩ জন কয়েদিকে দেয়া হলো।
বালিশ বিতরণের সময় রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেলার মোহাম্মদ হাবীবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.