সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

প্রথমবারের মত কারাগারে বালিশ পেলেন বন্দিরা

সিলেটপোস্ট ডেস্ক ::এর আগে কয়েদীরা পেতেন তিনটি করে কম্বল। এই তিনটি কম্বলের একটিকে তারা বালিশ হিসেবে ব্যবহার করতেন। তবে এবার প্রথমবারের মত কারাগারে বালিশ পেলেন রাজশাহী কেন্দ্রীয় কারাগারের বন্দিরা। বুধবার (২৪ জুলাই) সিনিয়র জেল সুপার হালিমা খাতুন বন্দিদের মাঝে বালিশ বিতরণ করেন। 
 গত বছর থেকে দেশের বিভিন্ন কারাগারে বালিশ দেয়া শুরু হয়। এরই ধারাবাহিকতায় রাজশাহী কারাগারের বন্দিদের মাঝেও বালিশ বিতরণ করা হলো। এই বালিশগুলো তুলার তৈরি।
হালিমা খাতুন জানান, গত সপ্তাহে বালিশগুলো ঢাকা থেকে আসে। তারপর কারাগারের দর্জি কয়েদিরা এগুলো ব্যবহার উপযোগী করে তোলেন। এরপরই বালিশগুলো কারাগারের ১ হাজার ৯৬৩ জন হাজতি ও ৮০৩ জন কয়েদিকে দেয়া হলো।
বালিশ বিতরণের সময় রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেলার মোহাম্মদ হাবীবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.