সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

নুসরাত হত্যা মামলায় ৫১ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক ::ফেনীর নুসরাত হত্যা মামলায় আজ সাক্ষ্য দিলেন ৪ জন। এ নিয়ে ৫১ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হলো।
বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে অধ্যক্ষ সিরাজসহ ১৬ আসামিকে আদালতে তোলা হয়। এসময় জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে সাক্ষ্য দেন এমদাদ হোসেন পিংকেল, মো. শাহজাহান, মো. আবুল কাশেম ও মো. সেলিনুর রেজা।
এ সময় উভয় পক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। পরে আদালত আগামী ২৮ জুলাই আরো ৭ সাক্ষীর সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন। গত ৬ এপ্রিল নুসরাতের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টা করে আসামিরা। ঢাকা মেডিকেলে ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুসরাত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.