সংবাদ শিরোনাম
জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «  

ট্রাম্পের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে বাংলাদেশের ৬৪ জেলায় মামলা করবেন বলে হুমকি দিয়েছেন মাদারীপুর থেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নেপলিয়ন সুমন চৌধুরী। ফেসুবকে ভাইরাল একটি ভিডিওতে তিনি এই দাবী তোলেন।
সম্প্রতি ডোনাল্ড ট্রাম্প এবং এক রোহিঙ্গার কথোপকথোনের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে ট্রাম্প একসময় জিজ্ঞেস করেন, বাংলাদেশ কোথায়?
ট্রাম্প বাংলাদেশকে চিনেন না এমন উত্তরে বিস্ময় প্রকাশ করেছেন নেপলিয়ন সুমন চৌধুরী। তিনি নিজেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক দাবী করে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি চিনেন না বাংলাদেশ কোথায়? আপনি বাংলাদেশকে উপহাস করেছেন। এই সব কিছুর পেছনে তারেক জিয়া এবং জামাত শিবিরের হাত রয়েছে। তিনি ডক্টর ইউনুসকে উদ্দেশ্য করে বলেন, ‘ইউনুস সাহেব আপনারও এর পেছনে হাত রয়েছে’।
এক পর্যায়ে নেপলিয়ন সুমন চৌধুরী রাগান্বিত হয়ে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প সাহেব আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে নয় মাস যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছে, বিশ্বের সকলেই চিনতো। আপনি ওবামার কাছে জিজ্ঞেস করে দেখুন, আপনি বিল ক্লিনটনকেও জিজ্ঞেস করে দেখুন, আপনি হিলারী ক্লিনটনের কাছে জিজ্ঞেস করবেন, আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। সারা বাংলাদেশের ৬৪ জেলায় আপনার নামে মামলা হবে। আপনি রাষ্ট্রদ্রোহিতা করছেন, এটা থেকে অব্যহতি পাওয়ার জন্য আপনাদের সকলকে বিনীতভাবে আহ্বান জানাচ্ছি।
সবশেষে তিনি ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে বলেন, এই সরকারের পিছে ষড়যন্ত্র হচ্ছে, কেউ যদি বাংলাদেশকে নিয়ে দুষ্কৃতি, ষড়যন্ত্র করতে চায় তাহলে আমরা দেশের জনগণকে নিয়ে, দেশে ৮ থেকে ১২ লক্ষ রোহিঙ্গা আছে, এই রোহিঙ্গাদের নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দিবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.