সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

ট্রাম্পের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে বাংলাদেশের ৬৪ জেলায় মামলা করবেন বলে হুমকি দিয়েছেন মাদারীপুর থেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নেপলিয়ন সুমন চৌধুরী। ফেসুবকে ভাইরাল একটি ভিডিওতে তিনি এই দাবী তোলেন।
সম্প্রতি ডোনাল্ড ট্রাম্প এবং এক রোহিঙ্গার কথোপকথোনের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে ট্রাম্প একসময় জিজ্ঞেস করেন, বাংলাদেশ কোথায়?
ট্রাম্প বাংলাদেশকে চিনেন না এমন উত্তরে বিস্ময় প্রকাশ করেছেন নেপলিয়ন সুমন চৌধুরী। তিনি নিজেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক দাবী করে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি চিনেন না বাংলাদেশ কোথায়? আপনি বাংলাদেশকে উপহাস করেছেন। এই সব কিছুর পেছনে তারেক জিয়া এবং জামাত শিবিরের হাত রয়েছে। তিনি ডক্টর ইউনুসকে উদ্দেশ্য করে বলেন, ‘ইউনুস সাহেব আপনারও এর পেছনে হাত রয়েছে’।
এক পর্যায়ে নেপলিয়ন সুমন চৌধুরী রাগান্বিত হয়ে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প সাহেব আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে নয় মাস যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছে, বিশ্বের সকলেই চিনতো। আপনি ওবামার কাছে জিজ্ঞেস করে দেখুন, আপনি বিল ক্লিনটনকেও জিজ্ঞেস করে দেখুন, আপনি হিলারী ক্লিনটনের কাছে জিজ্ঞেস করবেন, আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। সারা বাংলাদেশের ৬৪ জেলায় আপনার নামে মামলা হবে। আপনি রাষ্ট্রদ্রোহিতা করছেন, এটা থেকে অব্যহতি পাওয়ার জন্য আপনাদের সকলকে বিনীতভাবে আহ্বান জানাচ্ছি।
সবশেষে তিনি ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে বলেন, এই সরকারের পিছে ষড়যন্ত্র হচ্ছে, কেউ যদি বাংলাদেশকে নিয়ে দুষ্কৃতি, ষড়যন্ত্র করতে চায় তাহলে আমরা দেশের জনগণকে নিয়ে, দেশে ৮ থেকে ১২ লক্ষ রোহিঙ্গা আছে, এই রোহিঙ্গাদের নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দিবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.