সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

ট্রাম্পের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা!

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে বাংলাদেশের ৬৪ জেলায় মামলা করবেন বলে হুমকি দিয়েছেন মাদারীপুর থেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নেপলিয়ন সুমন চৌধুরী। ফেসুবকে ভাইরাল একটি ভিডিওতে তিনি এই দাবী তোলেন।
সম্প্রতি ডোনাল্ড ট্রাম্প এবং এক রোহিঙ্গার কথোপকথোনের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে ট্রাম্প একসময় জিজ্ঞেস করেন, বাংলাদেশ কোথায়?
ট্রাম্প বাংলাদেশকে চিনেন না এমন উত্তরে বিস্ময় প্রকাশ করেছেন নেপলিয়ন সুমন চৌধুরী। তিনি নিজেকে ‘বাংলাদেশ ইসলামী যুবদলের’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক দাবী করে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি চিনেন না বাংলাদেশ কোথায়? আপনি বাংলাদেশকে উপহাস করেছেন। এই সব কিছুর পেছনে তারেক জিয়া এবং জামাত শিবিরের হাত রয়েছে। তিনি ডক্টর ইউনুসকে উদ্দেশ্য করে বলেন, ‘ইউনুস সাহেব আপনারও এর পেছনে হাত রয়েছে’।
এক পর্যায়ে নেপলিয়ন সুমন চৌধুরী রাগান্বিত হয়ে ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প সাহেব আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে নয় মাস যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছে, বিশ্বের সকলেই চিনতো। আপনি ওবামার কাছে জিজ্ঞেস করে দেখুন, আপনি বিল ক্লিনটনকেও জিজ্ঞেস করে দেখুন, আপনি হিলারী ক্লিনটনের কাছে জিজ্ঞেস করবেন, আপনি বাংলাদেশ চিনেন না, আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেওয়া হবে। সারা বাংলাদেশের ৬৪ জেলায় আপনার নামে মামলা হবে। আপনি রাষ্ট্রদ্রোহিতা করছেন, এটা থেকে অব্যহতি পাওয়ার জন্য আপনাদের সকলকে বিনীতভাবে আহ্বান জানাচ্ছি।
সবশেষে তিনি ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে বলেন, এই সরকারের পিছে ষড়যন্ত্র হচ্ছে, কেউ যদি বাংলাদেশকে নিয়ে দুষ্কৃতি, ষড়যন্ত্র করতে চায় তাহলে আমরা দেশের জনগণকে নিয়ে, দেশে ৮ থেকে ১২ লক্ষ রোহিঙ্গা আছে, এই রোহিঙ্গাদের নিয়ে দাঁত ভাঙ্গা জবাব দিবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.