সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

সমাবর্তনে মৃত মায়ের কাট-আউট নিয়ে এলেন ছেলে

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্ববিদ্যালয় বা কলেজে সমাবর্তনের পোশাক পরে জীবনের সর্বোচ্চ অর্জনের আনন্দটুকু ভাগ করে নিতে নিজের মা-বাবাকেও নিয়ে যান অনেক গ্র্যাজুয়েট। কিন্তু ফিলিপাইনের কলেজ ছাত্র পাওলো জন আলিসগ সমাবর্তন অনুষ্ঠানে আসেন মায়ের লাইফ সাইজ কাট-আউট নিয়ে। 
(২৫ জুলাই) প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতের গণমাধ্যম নিউজ এইটিন।
পাওলো তার মাকে এই অনুষ্ঠানে পাশে দেখতে চেয়েছিলেন। কিন্তু কলেজ শেষ হওয়ার দুই বছর আগেই তার মা মারা যান। তাই তিনি মাকে পাশে রাখতে তার ছবির একটি লাইফ সাইজ কাট-আউট নিয়ে কলেজের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত হন।
পাওলো জানিয়েছেন, এটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। আমার পাশে মায়ের না থাকা খুবই দুর্ভাগ্যজনক। অবশ্য মাকে অন্যভাবে পাশে পেলাম। সমাবর্তনে অন্তত মায়ের ছবির পাশে থেকে ছবি তুলেছি। এটাও একটা প্রাপ্তি।
পাওলোর বন্ধুরা এতে খুবই খুশি হয়েছেন। তারা তাকে বলেন, তোমার মা সবসময় তোমাকে দেখছেন। তিনি দূরে থেকেও তোমার কাছেই আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.