সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

সমাবর্তনে মৃত মায়ের কাট-আউট নিয়ে এলেন ছেলে

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্ববিদ্যালয় বা কলেজে সমাবর্তনের পোশাক পরে জীবনের সর্বোচ্চ অর্জনের আনন্দটুকু ভাগ করে নিতে নিজের মা-বাবাকেও নিয়ে যান অনেক গ্র্যাজুয়েট। কিন্তু ফিলিপাইনের কলেজ ছাত্র পাওলো জন আলিসগ সমাবর্তন অনুষ্ঠানে আসেন মায়ের লাইফ সাইজ কাট-আউট নিয়ে। 
(২৫ জুলাই) প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতের গণমাধ্যম নিউজ এইটিন।
পাওলো তার মাকে এই অনুষ্ঠানে পাশে দেখতে চেয়েছিলেন। কিন্তু কলেজ শেষ হওয়ার দুই বছর আগেই তার মা মারা যান। তাই তিনি মাকে পাশে রাখতে তার ছবির একটি লাইফ সাইজ কাট-আউট নিয়ে কলেজের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত হন।
পাওলো জানিয়েছেন, এটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। আমার পাশে মায়ের না থাকা খুবই দুর্ভাগ্যজনক। অবশ্য মাকে অন্যভাবে পাশে পেলাম। সমাবর্তনে অন্তত মায়ের ছবির পাশে থেকে ছবি তুলেছি। এটাও একটা প্রাপ্তি।
পাওলোর বন্ধুরা এতে খুবই খুশি হয়েছেন। তারা তাকে বলেন, তোমার মা সবসময় তোমাকে দেখছেন। তিনি দূরে থেকেও তোমার কাছেই আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.