সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

সমাবর্তনে মৃত মায়ের কাট-আউট নিয়ে এলেন ছেলে

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্ববিদ্যালয় বা কলেজে সমাবর্তনের পোশাক পরে জীবনের সর্বোচ্চ অর্জনের আনন্দটুকু ভাগ করে নিতে নিজের মা-বাবাকেও নিয়ে যান অনেক গ্র্যাজুয়েট। কিন্তু ফিলিপাইনের কলেজ ছাত্র পাওলো জন আলিসগ সমাবর্তন অনুষ্ঠানে আসেন মায়ের লাইফ সাইজ কাট-আউট নিয়ে। 
(২৫ জুলাই) প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতের গণমাধ্যম নিউজ এইটিন।
পাওলো তার মাকে এই অনুষ্ঠানে পাশে দেখতে চেয়েছিলেন। কিন্তু কলেজ শেষ হওয়ার দুই বছর আগেই তার মা মারা যান। তাই তিনি মাকে পাশে রাখতে তার ছবির একটি লাইফ সাইজ কাট-আউট নিয়ে কলেজের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত হন।
পাওলো জানিয়েছেন, এটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। আমার পাশে মায়ের না থাকা খুবই দুর্ভাগ্যজনক। অবশ্য মাকে অন্যভাবে পাশে পেলাম। সমাবর্তনে অন্তত মায়ের ছবির পাশে থেকে ছবি তুলেছি। এটাও একটা প্রাপ্তি।
পাওলোর বন্ধুরা এতে খুবই খুশি হয়েছেন। তারা তাকে বলেন, তোমার মা সবসময় তোমাকে দেখছেন। তিনি দূরে থেকেও তোমার কাছেই আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.