সংবাদ শিরোনাম
চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «  

সমাবর্তনে মৃত মায়ের কাট-আউট নিয়ে এলেন ছেলে

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্ববিদ্যালয় বা কলেজে সমাবর্তনের পোশাক পরে জীবনের সর্বোচ্চ অর্জনের আনন্দটুকু ভাগ করে নিতে নিজের মা-বাবাকেও নিয়ে যান অনেক গ্র্যাজুয়েট। কিন্তু ফিলিপাইনের কলেজ ছাত্র পাওলো জন আলিসগ সমাবর্তন অনুষ্ঠানে আসেন মায়ের লাইফ সাইজ কাট-আউট নিয়ে। 
(২৫ জুলাই) প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা জানায় ভারতের গণমাধ্যম নিউজ এইটিন।
পাওলো তার মাকে এই অনুষ্ঠানে পাশে দেখতে চেয়েছিলেন। কিন্তু কলেজ শেষ হওয়ার দুই বছর আগেই তার মা মারা যান। তাই তিনি মাকে পাশে রাখতে তার ছবির একটি লাইফ সাইজ কাট-আউট নিয়ে কলেজের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত হন।
পাওলো জানিয়েছেন, এটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। আমার পাশে মায়ের না থাকা খুবই দুর্ভাগ্যজনক। অবশ্য মাকে অন্যভাবে পাশে পেলাম। সমাবর্তনে অন্তত মায়ের ছবির পাশে থেকে ছবি তুলেছি। এটাও একটা প্রাপ্তি।
পাওলোর বন্ধুরা এতে খুবই খুশি হয়েছেন। তারা তাকে বলেন, তোমার মা সবসময় তোমাকে দেখছেন। তিনি দূরে থেকেও তোমার কাছেই আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.