সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

খোলামেলা রূপে শ্রীদেবীকন্যা

সিলেটপোস্ট ডেস্ক ::বড়পর্দার পর এবার ডিটিজাল ময়দানে পদার্পণ করতে চলেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। পরিচালনায় জয়া আখতার। ‘ধড়ক’-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি জাহ্নবীকে। তবে, ‘গুঞ্জন সাক্সেনা’ এবং ‘রুহি আফজা’র মতো তার একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়। ‘গুঞ্জন সাক্সেনা’র বায়োপিকের কাজ ইতিমধ্যেই  সেরে ফেলেছেন তিনি। আপাতত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’র শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। আর তার মাঝেই শোনা গেলো জয়া আখতারের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন জাহ্নবী। জয়া এবার এক ভূতুড়ে কাহিনি নিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছেন।

তার সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের আরো তিন পরিচালক- অনুরাগ কাশ্যপ, করণ জোহর এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়। বলিপাড়ার এই চার গুণী পরিচালকের ফ্রেমে ফুটে উঠবে হাড়হিম করা রোমাঞ্চকর চার-চারটি নতুন গল্প। ভৌতিক কা-কারখানার সঙ্গে উপরি পাওনা হিসেবে থাকছে রহস্য রোমাঞ্চ। পরিচালক জয়া ইতিমধ্যেই চিত্রনাট্য লিখে ফেলেছেন। আর তার কাহিনির জন্য প্রধান চরিত্রে তিনি বেছেছেন শ্রীদেবীকন্যাকেই। চিত্রনাট্য শুনে ইতিমধ্যেই মজেছেন অভিনেত্রী। আর যার জন্যে ‘হ্যাঁ’ বলতেও বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি। চিত্রনাট্য এতটাই পছন্দ হয়েছে যে জাহ্নবীও তার ডেট দিয়ে দিয়েছেন জয়াকে। জানা গেছে ভূতুড়ে গল্পের মাঝেই এখানে এক অভিনেতার সঙ্গে রোমান্সও করতে দেখা যাবে তাকে। বেশ খোলামেলা রূপেই এখানে হাজির হবেন জাহ্নবী। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.