সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

খোলামেলা রূপে শ্রীদেবীকন্যা

সিলেটপোস্ট ডেস্ক ::বড়পর্দার পর এবার ডিটিজাল ময়দানে পদার্পণ করতে চলেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। পরিচালনায় জয়া আখতার। ‘ধড়ক’-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি জাহ্নবীকে। তবে, ‘গুঞ্জন সাক্সেনা’ এবং ‘রুহি আফজা’র মতো তার একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়। ‘গুঞ্জন সাক্সেনা’র বায়োপিকের কাজ ইতিমধ্যেই  সেরে ফেলেছেন তিনি। আপাতত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’র শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। আর তার মাঝেই শোনা গেলো জয়া আখতারের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন জাহ্নবী। জয়া এবার এক ভূতুড়ে কাহিনি নিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছেন।

তার সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের আরো তিন পরিচালক- অনুরাগ কাশ্যপ, করণ জোহর এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়। বলিপাড়ার এই চার গুণী পরিচালকের ফ্রেমে ফুটে উঠবে হাড়হিম করা রোমাঞ্চকর চার-চারটি নতুন গল্প। ভৌতিক কা-কারখানার সঙ্গে উপরি পাওনা হিসেবে থাকছে রহস্য রোমাঞ্চ। পরিচালক জয়া ইতিমধ্যেই চিত্রনাট্য লিখে ফেলেছেন। আর তার কাহিনির জন্য প্রধান চরিত্রে তিনি বেছেছেন শ্রীদেবীকন্যাকেই। চিত্রনাট্য শুনে ইতিমধ্যেই মজেছেন অভিনেত্রী। আর যার জন্যে ‘হ্যাঁ’ বলতেও বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি। চিত্রনাট্য এতটাই পছন্দ হয়েছে যে জাহ্নবীও তার ডেট দিয়ে দিয়েছেন জয়াকে। জানা গেছে ভূতুড়ে গল্পের মাঝেই এখানে এক অভিনেতার সঙ্গে রোমান্সও করতে দেখা যাবে তাকে। বেশ খোলামেলা রূপেই এখানে হাজির হবেন জাহ্নবী। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.