সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

খালেদাসহ রাজবন্দীদের মুক্তির দাবি ফখরুলের

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দীর মুক্তি দিয়ে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শুক্রবার (২৬ জুলাই) সকালে সদ্য কারামুক্ত বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবি খান সোহেলকে সঙ্গে নিয়ে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রায় আঠারো মাস ধরে সম্পূর্ণ একটি মিথ্যা মামলায় বেআইনিভাবে তাকে আটক করে রাখা হয়েছে। এখন তিনি অত্যন্ত অসুস্থ। অসুস্থ অবস্থায় তিনি সঠিক চিকিৎসা পর্যন্ত পাচ্ছেন না। দেশনেত্রীর মুক্তির জন্য সবধরনের আন্দোলন আমরা বেগবান করবো।
তিনি আরও বলেন, সরকারকে পরিস্কার ভাষায় বলতে চাই, এখনো সময় আছে, আপনারা রাজবন্দীদের মুক্তি দিন, দেশনেত্রীকে মুক্তি দিন, মিথ্যা মামলা প্রত্যাহার করুন। এবং অবিলম্বে এই অবৈধ পার্লামেন্টকে বাতিল করে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে একটি নির্বাচন দিয়ে জনগণের পার্লামেন্ট গঠন করুন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.