সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

প্রেমের টানে আমেরিকার নারী বাংলাদেশের বধু বেশে গ্রামে

সিলেটপোস্ট ডেস্ক ::ভালবাসার টানে নজির আছে সিংহাসন ছাড়ার। সেই ভালবাসা আর প্রেমের টানেই নিজ দেশ ছাড়লেন মার্কিন নারী সারলেট ((Charlotte)|)। ঘর বাঁধলেন লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে সোহেল হোসেনের সাথে। ২০১৩ সালের ৪ঠা নবেম্বর ফেইফসবুকের মাধ্যমে তাদের পরিচয়। এরপর হয় বন্ধুত্ব প্রেম। দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত ভালবসারই জয় হয়েছে। উভয়ের পরিবার মেনে নেয়ার পর গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। ১৬ জুলাই মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেয় তাকে। ভিনদেশি হলেও পুত্রবধুকে দেখে বেশ খুশি সোহেল মা বাবা।

বিয়ের পর গণমাধ্যমে উঠে আসে এই দম্পত্তির কথা। এলাকায় মানুষের মুখে মুখেও তাদের নাম। ফুল সজ্জা থেকে শুরু করে নববধূকে নিয়ে আপ্যায়ণ অতিথিপরায়নতা সবই হয় সোহেল হোসেনের নিজ গ্রামের শ্রীরামপুর দাইয়ুম উল্যাহ পাটওয়ারী বাড়ীতে। মার্কিন এই নারীকে দেখতে আসেন, ওই এলাকার হাজারো মানুষ। মার্কিন নারী সারলেট (Charlotte) এর বাড়ী আমেরিকার নিউজার্সিতে। এর আগে ২০১৬ সালে ১৭ জুলাই বাংলাদেশে এসে তাদের বিয়ের বিষয়ে আলোচনা হলেও পরিবার মেনে নেয়নি।

এ ব্যাপারে আমেরিকান নারীর বর বাংলাদেশী লক্ষ্মীপুরের সোহেল জানান, দ্বীর্ঘ ৭ বছর পূর্বে ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সাথে। পরস্পর পরস্পরের সাথে গভীর সর্ম্পকের(প্রেম) এক পর্যায়ে সারলেট বাংলাদেশে আসে। ২০১৬ সালে বাংলাদেশে আসে তারা। এরপর তারা আবার আমেরিকায় চলে যায়। চলতি বছরের ১২ জুলাই পুনরায় বাংলাদেশে আসে এবং গ্রামের বাড়ীতে আনুষ্ঠানিকভাবে বিয়ের আনুষ্ঠাইনকতা সম্পন্নন হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.