সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

ওজিল একাই লড়লেন সন্ত্রাসীদের সঙ্গে

সিলেটপোস্ট ডেস্ক ::বৃহস্পতিবার বিকেলে হঠাৎ-ই আর্সেনাল তারকা মেসুট ওজিলের গাড়িতে আক্রমণ চালায় কিছু দুষ্কৃতী। তাঁরা পাথর দিয়ে গাড়ির কাচ ভাঙতে চায়। ওজিলের সঙ্গে ছিলেন আর্সেনালের লেফট ব্যাক সিড কোলাসিনাচ। ওজিলের মারসিডিজ তখন লন্ডনের গোল্ডারসগ্রিন এলাকার এক সিগন্যালে দাঁড়িয়ে। হঠাৎ তাঁদের গাড়ির কাচের ওপর ইট বৃষ্টি শুরু করে দুষ্কৃতীরা। তাঁদের হাতে ছুরিও ছিল।

তবে ছেড়ে দেননি ওজিলরা। তাঁরাও গাড়ি থেকে নেমে পাল্টা তেড়ে যান দুষ্কৃতীদের দিকে। এর পরেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যেই। আর্সেনালের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই ফুটবলারই সুস্থ আছেন। লন্ডন পুলিশ জানিয়েছে, ডাকাতির জন্যই এই কাজ করেছে দুষ্কৃতীরা। যদিও এখনও কেউ ধরা পড়েনি। দুষ্কৃতিদের মুখ ঢাকা ছিল হেলমেটে।

ওজিলরা যদিও প্রথম ফুটবলার নন যাঁদের ওপর লন্ডনের রাস্তায় এই ধরনের আক্রমণ হল। এর আগে ওয়েস্ট হ্যামের প্রাক্তন খেলোয়াড় অ্যান্ডি ক্যারলকে বন্দুক হাতে ভয় দেখানো হয় প্র্যাকটিস থেকে ফেরার সময়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ সংবাদ

Developed by:

.