সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

ওজিল একাই লড়লেন সন্ত্রাসীদের সঙ্গে

সিলেটপোস্ট ডেস্ক ::বৃহস্পতিবার বিকেলে হঠাৎ-ই আর্সেনাল তারকা মেসুট ওজিলের গাড়িতে আক্রমণ চালায় কিছু দুষ্কৃতী। তাঁরা পাথর দিয়ে গাড়ির কাচ ভাঙতে চায়। ওজিলের সঙ্গে ছিলেন আর্সেনালের লেফট ব্যাক সিড কোলাসিনাচ। ওজিলের মারসিডিজ তখন লন্ডনের গোল্ডারসগ্রিন এলাকার এক সিগন্যালে দাঁড়িয়ে। হঠাৎ তাঁদের গাড়ির কাচের ওপর ইট বৃষ্টি শুরু করে দুষ্কৃতীরা। তাঁদের হাতে ছুরিও ছিল।

তবে ছেড়ে দেননি ওজিলরা। তাঁরাও গাড়ি থেকে নেমে পাল্টা তেড়ে যান দুষ্কৃতীদের দিকে। এর পরেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যেই। আর্সেনালের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই ফুটবলারই সুস্থ আছেন। লন্ডন পুলিশ জানিয়েছে, ডাকাতির জন্যই এই কাজ করেছে দুষ্কৃতীরা। যদিও এখনও কেউ ধরা পড়েনি। দুষ্কৃতিদের মুখ ঢাকা ছিল হেলমেটে।

ওজিলরা যদিও প্রথম ফুটবলার নন যাঁদের ওপর লন্ডনের রাস্তায় এই ধরনের আক্রমণ হল। এর আগে ওয়েস্ট হ্যামের প্রাক্তন খেলোয়াড় অ্যান্ডি ক্যারলকে বন্দুক হাতে ভয় দেখানো হয় প্র্যাকটিস থেকে ফেরার সময়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ সংবাদ

Developed by:

.