সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

ওজিল একাই লড়লেন সন্ত্রাসীদের সঙ্গে

সিলেটপোস্ট ডেস্ক ::বৃহস্পতিবার বিকেলে হঠাৎ-ই আর্সেনাল তারকা মেসুট ওজিলের গাড়িতে আক্রমণ চালায় কিছু দুষ্কৃতী। তাঁরা পাথর দিয়ে গাড়ির কাচ ভাঙতে চায়। ওজিলের সঙ্গে ছিলেন আর্সেনালের লেফট ব্যাক সিড কোলাসিনাচ। ওজিলের মারসিডিজ তখন লন্ডনের গোল্ডারসগ্রিন এলাকার এক সিগন্যালে দাঁড়িয়ে। হঠাৎ তাঁদের গাড়ির কাচের ওপর ইট বৃষ্টি শুরু করে দুষ্কৃতীরা। তাঁদের হাতে ছুরিও ছিল।

তবে ছেড়ে দেননি ওজিলরা। তাঁরাও গাড়ি থেকে নেমে পাল্টা তেড়ে যান দুষ্কৃতীদের দিকে। এর পরেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যেই। আর্সেনালের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই ফুটবলারই সুস্থ আছেন। লন্ডন পুলিশ জানিয়েছে, ডাকাতির জন্যই এই কাজ করেছে দুষ্কৃতীরা। যদিও এখনও কেউ ধরা পড়েনি। দুষ্কৃতিদের মুখ ঢাকা ছিল হেলমেটে।

ওজিলরা যদিও প্রথম ফুটবলার নন যাঁদের ওপর লন্ডনের রাস্তায় এই ধরনের আক্রমণ হল। এর আগে ওয়েস্ট হ্যামের প্রাক্তন খেলোয়াড় অ্যান্ডি ক্যারলকে বন্দুক হাতে ভয় দেখানো হয় প্র্যাকটিস থেকে ফেরার সময়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ সংবাদ

Developed by:

.