সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

লালাবাজারে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত- আহত ৪

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা ও তার শিশু মেয়ে নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন।

নিহতরা হচ্ছেন- জালালাবাদ থানার যুগীরগাও গ্রামের আমীর আলীর স্ত্রী সালমা বেগম (৩০) ও তার মেয়ে হাবিবা (৬)। এছাড়া তার আরেক মেয়ে জান্নাত (১৬) গুরুতর আহত হয়েছেন। অপর আহতরা হচ্ছেন- শাহনাজ (৩৫) ও খায়রুন নেসা (৩০)।

শুক্রবার দুপুর দুইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের তেতলী এলাকার অথির বাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বরযাত্রীবাহী মাইক্রোবাসটি দক্ষিণ সুরমা থানার আজরাই গ্রাম একটি বিয়ের অনুষ্ঠানে বিশ্বনাথ উপজেলায় যাচ্ছিল।

আহতরা হলেন, ছাতকের লাল মিয়ার স্ত্রী শাহনাজ বেগম (৩৫), জুগিরগাওয়ের আমির আলীর মেয়ে জান্নাত (১৬), কামালের স্ত্রী খয়রুন (৩৫)। আহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.