সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

লালাবাজারে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত- আহত ৪

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা ও তার শিশু মেয়ে নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন।

নিহতরা হচ্ছেন- জালালাবাদ থানার যুগীরগাও গ্রামের আমীর আলীর স্ত্রী সালমা বেগম (৩০) ও তার মেয়ে হাবিবা (৬)। এছাড়া তার আরেক মেয়ে জান্নাত (১৬) গুরুতর আহত হয়েছেন। অপর আহতরা হচ্ছেন- শাহনাজ (৩৫) ও খায়রুন নেসা (৩০)।

শুক্রবার দুপুর দুইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের তেতলী এলাকার অথির বাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বরযাত্রীবাহী মাইক্রোবাসটি দক্ষিণ সুরমা থানার আজরাই গ্রাম একটি বিয়ের অনুষ্ঠানে বিশ্বনাথ উপজেলায় যাচ্ছিল।

আহতরা হলেন, ছাতকের লাল মিয়ার স্ত্রী শাহনাজ বেগম (৩৫), জুগিরগাওয়ের আমির আলীর মেয়ে জান্নাত (১৬), কামালের স্ত্রী খয়রুন (৩৫)। আহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.