সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

৪৮ প্রতিষ্ঠানের ইন্টারনেট লাইসেন্স বাতিল

সিলেটপোস্ট ডেস্ক ::দেশের ৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। এর মধ্যে সেন্ট্রাল জোনের ২৩টি ও ন্যাশন ওয়াইড আইএসপির রয়েছে ২৫টি।
 
সোমবার (২২ জুলাই) বিকেলে বিটিআরসির লিগ্যাল ও লাইসেন্সিং বিভাগের পরিচালক এম এ তালেব হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বলা হয়, লাইসেন্স বাতিল হওয়া আইএসপিগুলো কোনো ধরনের ইন্টারনেট সেবা দিতে পারবে না। তাদের এ কাজকে বৈধ বলে বিবেচনা করা হবে না।
মূলত চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও দীর্ঘদিন থেকে নবায়ন না করায় লাইসেন্স বাতিল করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
উল্লেখ্য, এদিকে লাইসেন্স বাতিল হওয়া প্রতিষ্ঠানগুলোকে বিটিআরসির পাওনাসহ সবধরনের বকেয়া পরিশোধের জন্য এক মাস সময় দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে বকেয়া পরিশোধ না করলে টেলিযোগাযোগ আইন অনুসারে আইএসপিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
৫ বছর মেয়াদি এসব লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ার ৬ মাস আগে পরবর্তী মেয়াদের জন্য লাইসেন্স নবায়নের আবেদন করার নিয়ম রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.