সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

৪৮ প্রতিষ্ঠানের ইন্টারনেট লাইসেন্স বাতিল

সিলেটপোস্ট ডেস্ক ::দেশের ৪৮টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। এর মধ্যে সেন্ট্রাল জোনের ২৩টি ও ন্যাশন ওয়াইড আইএসপির রয়েছে ২৫টি।
 
সোমবার (২২ জুলাই) বিকেলে বিটিআরসির লিগ্যাল ও লাইসেন্সিং বিভাগের পরিচালক এম এ তালেব হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বলা হয়, লাইসেন্স বাতিল হওয়া আইএসপিগুলো কোনো ধরনের ইন্টারনেট সেবা দিতে পারবে না। তাদের এ কাজকে বৈধ বলে বিবেচনা করা হবে না।
মূলত চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও দীর্ঘদিন থেকে নবায়ন না করায় লাইসেন্স বাতিল করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
উল্লেখ্য, এদিকে লাইসেন্স বাতিল হওয়া প্রতিষ্ঠানগুলোকে বিটিআরসির পাওনাসহ সবধরনের বকেয়া পরিশোধের জন্য এক মাস সময় দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে বকেয়া পরিশোধ না করলে টেলিযোগাযোগ আইন অনুসারে আইএসপিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
৫ বছর মেয়াদি এসব লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ার ৬ মাস আগে পরবর্তী মেয়াদের জন্য লাইসেন্স নবায়নের আবেদন করার নিয়ম রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.