সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

শাহরুখপুত্রের সঙ্গে কে এই তরুণী!

সিলেটপোস্ট ডেস্ক ::হলিউড ছবি ‘দ্য লায়ন কিং’-এ সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন শাহরুখ খানের বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তার কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সবাই। শোনা যাচ্ছে, শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা দেবেন আরিয়ান।  
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরিয়ানের কয়েকটি ছবি। যেখানে এক তরুণীর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে শাহরুখপুত্রকে। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে বিদেশি এই তরুণীর সঙ্গে নাকি আরিয়ানের মন দেওয়া-নেওয়া চলছে।
এবাই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার আরিয়ানের প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। এমনকি তার সঙ্গে বলিউডের নবাগত অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেম ছিল বলে ‍গুঞ্জন উঠেছিল।
তবে কে এই নারী তা বিশ্বব্যাপী কোনো পাপারাজ্জিই খুঁজে বের করতে পারেননি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.