সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সালমান আহমদ (১৬) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে সিলেট-জকিগঞ্জ সড়কের আটগ্রাম ব্রীজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমান কানাইঘাট উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর গ্রামের আব্দুন নুরের পুত্র । সে পাশ্ববর্তী জকিগঞ্জ উপজেলার ডেমারগ্রাম আবুল হোসেন একাডেমির দশম শ্রেণির ছাত্র ছিলো।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার দুপুর সাড়ে ১২টায় সালমান তার এক সহপাঠীর মোটরসাইকেলে করে কালিগঞ্জ বাজার থেকে ফিরছিলো। আটগ্রাম ব্রীজে আসার পর এক পথচারীকে বাচাঁতে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে পিছনে বসে থাকা সালমান ব্রীজের র‌্যালিংয়ে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সালমানকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় সালমান আহমদের মৃত্যুর সংবাদ শুনে তার আত্মীয়-স্বজন, শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.