সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সালমান আহমদ (১৬) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে সিলেট-জকিগঞ্জ সড়কের আটগ্রাম ব্রীজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমান কানাইঘাট উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর গ্রামের আব্দুন নুরের পুত্র । সে পাশ্ববর্তী জকিগঞ্জ উপজেলার ডেমারগ্রাম আবুল হোসেন একাডেমির দশম শ্রেণির ছাত্র ছিলো।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার দুপুর সাড়ে ১২টায় সালমান তার এক সহপাঠীর মোটরসাইকেলে করে কালিগঞ্জ বাজার থেকে ফিরছিলো। আটগ্রাম ব্রীজে আসার পর এক পথচারীকে বাচাঁতে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে পিছনে বসে থাকা সালমান ব্রীজের র‌্যালিংয়ে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সালমানকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় সালমান আহমদের মৃত্যুর সংবাদ শুনে তার আত্মীয়-স্বজন, শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.