সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

প্রেমের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা-নিক

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের পর থেকে এ তারকা দম্পতি প্রিয়াঙ্কা-নিকের মধুচন্দ্রিমা যেনো শেষই হচ্ছে না। গত বছরের শেষ কয়েকদিন ও নতুন বছরের প্রথম কয়েকটি দিন সুইজারল্যান্ডে চষে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা-নিক।
সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে। সেখানকার কিছু ফটো ‘দেশি গার্ল’ তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ফটোগুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে।
প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের প্রেমে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার  আনন্দের যেন ঠিকানা নেই। শেয়ার করার সাথে সাথেই সেই ছবিতে ২৮ লাখের বেশি কমেন্ট ও লাইক পড়েছে। এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে।
২০১৮ সালের পহেলা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।
এছাড়া খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’। আশা করা হচ্ছে, এর সাহায্যে প্রিয়াঙ্কা অতি শীঘ্র বক্স অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সাথে সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জয়রা ওয়াসিম। এই সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সাথে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.