সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

প্রেমের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা-নিক

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের পর থেকে এ তারকা দম্পতি প্রিয়াঙ্কা-নিকের মধুচন্দ্রিমা যেনো শেষই হচ্ছে না। গত বছরের শেষ কয়েকদিন ও নতুন বছরের প্রথম কয়েকটি দিন সুইজারল্যান্ডে চষে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা-নিক।
সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে। সেখানকার কিছু ফটো ‘দেশি গার্ল’ তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ফটোগুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে।
প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের প্রেমে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার  আনন্দের যেন ঠিকানা নেই। শেয়ার করার সাথে সাথেই সেই ছবিতে ২৮ লাখের বেশি কমেন্ট ও লাইক পড়েছে। এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে।
২০১৮ সালের পহেলা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।
এছাড়া খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’। আশা করা হচ্ছে, এর সাহায্যে প্রিয়াঙ্কা অতি শীঘ্র বক্স অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সাথে সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জয়রা ওয়াসিম। এই সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সাথে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.