সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

প্রেমের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা-নিক

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের পর থেকে এ তারকা দম্পতি প্রিয়াঙ্কা-নিকের মধুচন্দ্রিমা যেনো শেষই হচ্ছে না। গত বছরের শেষ কয়েকদিন ও নতুন বছরের প্রথম কয়েকটি দিন সুইজারল্যান্ডে চষে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা-নিক।
সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে। সেখানকার কিছু ফটো ‘দেশি গার্ল’ তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন। এই ফটোগুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে।
প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের প্রেমে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার  আনন্দের যেন ঠিকানা নেই। শেয়ার করার সাথে সাথেই সেই ছবিতে ২৮ লাখের বেশি কমেন্ট ও লাইক পড়েছে। এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে।
২০১৮ সালের পহেলা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল।
এছাড়া খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’। আশা করা হচ্ছে, এর সাহায্যে প্রিয়াঙ্কা অতি শীঘ্র বক্স অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সাথে সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জয়রা ওয়াসিম। এই সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সাথে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.