সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

এক পোস্টের জন্য ২ কোটি নেন প্রিয়াঙ্কা!

সিলেটপোস্ট ডেস্ক ::ইন্সটাগ্রাম এখন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ও মডেলদের উপার্জনের এক মোক্ষম উপায়।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য নেন  ১ দশমিক ৮৭ কোটি রুপি। ইন্সটাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে তার অবস্থান ১৯তম স্থানে। এ তালিকায় ১ নম্বরে আছেন মার্কিন মডেল কাইলি জেনার। যেহেতু তার অনুসারীর সংখ্যা বেশি তাই তিনি প্রতিটি পোস্টের জন্য নেন প্রিয়াঙ্কার চেয়েও অনেক বেশি অর্থ। প্রতিটি পোস্টের জন্য কাইলি নেন ১ কোটি ২ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার!
সেরা দশে কাইলির পরেই আছেন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে (৯৯৬,০০০ ডলার), পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৯৭৬,০০০ ডলার), মডেল কিম কার্দেশিয়ান (৯১০,০০০ ডলার), সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ (৮৮৬,০০০ ডলার), মার্কিন অভিনেতা ও প্রযোজক দিয়ানে জনসন (৮৮২, ০০০ ডলার), সঙ্গীতশিল্পী বিয়ন্সে (৭৮৫,০০০ ডলার), পপগায়িকা টেলর সুইফট (৭৮৪,০০০ ডলার), ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (৭২২,০০০ ডলার) ও গায়ক জাস্টিন বিবার (৭২২,০০০ ডলার)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.