সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

এক পোস্টের জন্য ২ কোটি নেন প্রিয়াঙ্কা!

সিলেটপোস্ট ডেস্ক ::ইন্সটাগ্রাম এখন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ও মডেলদের উপার্জনের এক মোক্ষম উপায়।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য নেন  ১ দশমিক ৮৭ কোটি রুপি। ইন্সটাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে তার অবস্থান ১৯তম স্থানে। এ তালিকায় ১ নম্বরে আছেন মার্কিন মডেল কাইলি জেনার। যেহেতু তার অনুসারীর সংখ্যা বেশি তাই তিনি প্রতিটি পোস্টের জন্য নেন প্রিয়াঙ্কার চেয়েও অনেক বেশি অর্থ। প্রতিটি পোস্টের জন্য কাইলি নেন ১ কোটি ২ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার!
সেরা দশে কাইলির পরেই আছেন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে (৯৯৬,০০০ ডলার), পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৯৭৬,০০০ ডলার), মডেল কিম কার্দেশিয়ান (৯১০,০০০ ডলার), সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ (৮৮৬,০০০ ডলার), মার্কিন অভিনেতা ও প্রযোজক দিয়ানে জনসন (৮৮২, ০০০ ডলার), সঙ্গীতশিল্পী বিয়ন্সে (৭৮৫,০০০ ডলার), পপগায়িকা টেলর সুইফট (৭৮৪,০০০ ডলার), ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (৭২২,০০০ ডলার) ও গায়ক জাস্টিন বিবার (৭২২,০০০ ডলার)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.