সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাই অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে ‘অফিসিয়াল’ ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছিলো। ঢাকঢোল পিটিয়ে অর্জুনের সঙ্গে তার সম্পর্ক স্বীকার না করে নিলেও বলিপাড়ায় কিন্তু তাদের সম্পর্কটা ‘ওপেন সিক্রেট’। অর্জুনের সঙ্গে প্রেম করার জন্য একাধিকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। কখনও বা তাদের বয়সের ফারাক হয়ে উঠেছে নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু। আর নিজের সম্পর্কের ট্রোলড হওয়া নিয়েই এবার মুখ খুললেন মালাইকা অরোরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। ভালবাসাও তার ব্যতিক্রম নয়।

তবে আমাদের ভারতের মতো দেশে নারীদের দ্বিতীয়বারের জন্য প্রেমে পড়া বারণ।

এখনও ডিভোর্সিরা আমাদের সমাজে দ্বিতীয়বার বিয়ে করাটা একটা ট্যাবু। আমাদের দেশে এরকম আরো অনেক রকমের ট্যাবু রয়েছে। যা নিয়ে ভাবা উচিত। এর পাশাপাশি মালাইকা জানান যে, অর্জুনের সঙ্গে সম্পর্কে তিনি ভালোই আছেন। এই সমাজের বেশ কিছু মানুষেরা এখনও প্রশ্ন তুলতে ছাড়েন না যদি বিবাহ বিচ্ছেদ হওয়া নারীরা যদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন মালাইকা। তিনি বলেন, ডিভোর্সের পর যদি কেউ সম্পর্কে যায় তবে তা নিয়ে কেন প্রশ্ন করা হয়? ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সর্বশেষ সংবাদ

Developed by:

.