সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাই অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে ‘অফিসিয়াল’ ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছিলো। ঢাকঢোল পিটিয়ে অর্জুনের সঙ্গে তার সম্পর্ক স্বীকার না করে নিলেও বলিপাড়ায় কিন্তু তাদের সম্পর্কটা ‘ওপেন সিক্রেট’। অর্জুনের সঙ্গে প্রেম করার জন্য একাধিকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। কখনও বা তাদের বয়সের ফারাক হয়ে উঠেছে নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু। আর নিজের সম্পর্কের ট্রোলড হওয়া নিয়েই এবার মুখ খুললেন মালাইকা অরোরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। ভালবাসাও তার ব্যতিক্রম নয়।

তবে আমাদের ভারতের মতো দেশে নারীদের দ্বিতীয়বারের জন্য প্রেমে পড়া বারণ।

এখনও ডিভোর্সিরা আমাদের সমাজে দ্বিতীয়বার বিয়ে করাটা একটা ট্যাবু। আমাদের দেশে এরকম আরো অনেক রকমের ট্যাবু রয়েছে। যা নিয়ে ভাবা উচিত। এর পাশাপাশি মালাইকা জানান যে, অর্জুনের সঙ্গে সম্পর্কে তিনি ভালোই আছেন। এই সমাজের বেশ কিছু মানুষেরা এখনও প্রশ্ন তুলতে ছাড়েন না যদি বিবাহ বিচ্ছেদ হওয়া নারীরা যদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন মালাইকা। তিনি বলেন, ডিভোর্সের পর যদি কেউ সম্পর্কে যায় তবে তা নিয়ে কেন প্রশ্ন করা হয়? ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সর্বশেষ সংবাদ

Developed by:

.