সংবাদ শিরোনাম
দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «  

ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাই অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে ‘অফিসিয়াল’ ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছিলো। ঢাকঢোল পিটিয়ে অর্জুনের সঙ্গে তার সম্পর্ক স্বীকার না করে নিলেও বলিপাড়ায় কিন্তু তাদের সম্পর্কটা ‘ওপেন সিক্রেট’। অর্জুনের সঙ্গে প্রেম করার জন্য একাধিকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। কখনও বা তাদের বয়সের ফারাক হয়ে উঠেছে নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু। আর নিজের সম্পর্কের ট্রোলড হওয়া নিয়েই এবার মুখ খুললেন মালাইকা অরোরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। ভালবাসাও তার ব্যতিক্রম নয়।

তবে আমাদের ভারতের মতো দেশে নারীদের দ্বিতীয়বারের জন্য প্রেমে পড়া বারণ।

এখনও ডিভোর্সিরা আমাদের সমাজে দ্বিতীয়বার বিয়ে করাটা একটা ট্যাবু। আমাদের দেশে এরকম আরো অনেক রকমের ট্যাবু রয়েছে। যা নিয়ে ভাবা উচিত। এর পাশাপাশি মালাইকা জানান যে, অর্জুনের সঙ্গে সম্পর্কে তিনি ভালোই আছেন। এই সমাজের বেশ কিছু মানুষেরা এখনও প্রশ্ন তুলতে ছাড়েন না যদি বিবাহ বিচ্ছেদ হওয়া নারীরা যদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন মালাইকা। তিনি বলেন, ডিভোর্সের পর যদি কেউ সম্পর্কে যায় তবে তা নিয়ে কেন প্রশ্ন করা হয়? ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

সর্বশেষ সংবাদ

Developed by:

.