সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

‘জয় শ্রীরাম’ স্লোগান না দেয়ায় গায়ে আগুন

সিলেটপোস্ট ডেস্ক ::‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে অস্বীকৃতি জানানোয় ভারতের বারানসিতে ১৫ বছর বয়সী একটি বালকের গায়ে অগ্নিসংযোগ করা হয়েছে। এতে তার শরীরের শতকরা ৬০ ভাগ অংশ পুড়ে গেছে। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা সঙ্কটাপন্ন। ভারতের বার্তা সংস্থা আইএএনএস’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন গালফ নিউজ। এতে বলা হয়, রোববার এ ঘটনা ঘটে বারানসির চান্দুলি জেলায়। সেখানে ওই বালককে অপহরণ করে জয় শ্রীরাম স্লোগান দিতে শক্তি প্রয়োগ করা হয়। কিন্তু স্লোগান দিতে অস্বীকৃতি জানায় সে। এরপর চারজন ব্যক্তি তার শরীরে আগুন ধরিয়ে দেয়।

তাকে ভর্তি করা হয়েছে বারানসির কবির চাউরা হাসপাতালে।

সেখান থেকে সে ক্যামেরার সামনে বলেছে, আমি দুধারি ব্রিজের ওপর দিয়ে হাঁটাহাঁটি করছিলাম। এ সময় চারজন ব্যক্তি আমাকে অপহরণ করে। তাদের দু’জন আমার হাত বেঁধে ফেলে। তৃতীয় জন আমার গায়ে কেরোসিন তেল ঢেলে দেয়। এরপর তারা আমার গায়ে আগুন দিয়ে দৌড়ে পালায়। বালকটি পরে জানায়, তাকে জয় শ্রীরাম স্লোগান দিতে বাধ্য করা হয়েছে। পুলিশ পুরো ঘটনাটিকে সন্দেহজনক হিসেবে দেখছে। তবে বারানসির একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা ঘটনা সম্পর্কে অবহিত নন বলে জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.