সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

‘জয় শ্রীরাম’ স্লোগান না দেয়ায় গায়ে আগুন

সিলেটপোস্ট ডেস্ক ::‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে অস্বীকৃতি জানানোয় ভারতের বারানসিতে ১৫ বছর বয়সী একটি বালকের গায়ে অগ্নিসংযোগ করা হয়েছে। এতে তার শরীরের শতকরা ৬০ ভাগ অংশ পুড়ে গেছে। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা সঙ্কটাপন্ন। ভারতের বার্তা সংস্থা আইএএনএস’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন গালফ নিউজ। এতে বলা হয়, রোববার এ ঘটনা ঘটে বারানসির চান্দুলি জেলায়। সেখানে ওই বালককে অপহরণ করে জয় শ্রীরাম স্লোগান দিতে শক্তি প্রয়োগ করা হয়। কিন্তু স্লোগান দিতে অস্বীকৃতি জানায় সে। এরপর চারজন ব্যক্তি তার শরীরে আগুন ধরিয়ে দেয়।

তাকে ভর্তি করা হয়েছে বারানসির কবির চাউরা হাসপাতালে।

সেখান থেকে সে ক্যামেরার সামনে বলেছে, আমি দুধারি ব্রিজের ওপর দিয়ে হাঁটাহাঁটি করছিলাম। এ সময় চারজন ব্যক্তি আমাকে অপহরণ করে। তাদের দু’জন আমার হাত বেঁধে ফেলে। তৃতীয় জন আমার গায়ে কেরোসিন তেল ঢেলে দেয়। এরপর তারা আমার গায়ে আগুন দিয়ে দৌড়ে পালায়। বালকটি পরে জানায়, তাকে জয় শ্রীরাম স্লোগান দিতে বাধ্য করা হয়েছে। পুলিশ পুরো ঘটনাটিকে সন্দেহজনক হিসেবে দেখছে। তবে বারানসির একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা ঘটনা সম্পর্কে অবহিত নন বলে জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.