সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

সৌদি বাদশার ভাই প্রিন্স বন্দর আর নেই

সিলেটপোস্ট ডেস্ক ::সৌদি আরবের বাদশা সালমানের বড়ভাই প্রিন্স বন্দর আল আবদুল আজিজ আল সাউদ আর নেই (ইন্না….রাজেউন)। সৌদি রয়েল কোর্ট জানিয়েছে ৯৬ বছর বয়সে তিনি মারা গেছেন। সোমবারই তার দাফন সম্পন্ন হওয়ার কথা। সৌদি আরবের সরকারি বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সির উদ্ধৃতি দিয়ে এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি। এতে বলা হয়, প্রিন্স বন্দর সৌদি আরবের প্রতিষ্ঠাতা বাদশা আবদুল আজিজের জীবত ছেলেদের মধ্যে সবার বড় ছিলেন। সোমবারই পবিত্র মক্কার গ্রান্ড মসজিদে তার জানাজা হওয়ার কথা। তবে কিভাবে প্রিন্স বন্দর মারা গেছেন তার বিস্তারিত জানায় নি রয়েল কোর্ট। তবে স্থানীয় কিছু মিডিয়ার খবরে বলা হয়েছে, অনেক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।

প্রিন্স বন্দর সৌদি রাজপরিবারের সদস্য হলেও রাজনীতিতে সক্রিয় ছিলেন না। তার দু’ ছেলে সৌদি আরব সরকারের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। তার মধ্যে প্রিন্স ফয়সাল বিন বন্দর রিয়াদের গভর্নর। অন্যদিকে সৌদি ন্যাশনাল গার্ডের প্রধান হলেন প্রিন্স আবদুল্লাহ বিন বন্দর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.