সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

সৌদি বাদশার ভাই প্রিন্স বন্দর আর নেই

সিলেটপোস্ট ডেস্ক ::সৌদি আরবের বাদশা সালমানের বড়ভাই প্রিন্স বন্দর আল আবদুল আজিজ আল সাউদ আর নেই (ইন্না….রাজেউন)। সৌদি রয়েল কোর্ট জানিয়েছে ৯৬ বছর বয়সে তিনি মারা গেছেন। সোমবারই তার দাফন সম্পন্ন হওয়ার কথা। সৌদি আরবের সরকারি বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সির উদ্ধৃতি দিয়ে এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি। এতে বলা হয়, প্রিন্স বন্দর সৌদি আরবের প্রতিষ্ঠাতা বাদশা আবদুল আজিজের জীবত ছেলেদের মধ্যে সবার বড় ছিলেন। সোমবারই পবিত্র মক্কার গ্রান্ড মসজিদে তার জানাজা হওয়ার কথা। তবে কিভাবে প্রিন্স বন্দর মারা গেছেন তার বিস্তারিত জানায় নি রয়েল কোর্ট। তবে স্থানীয় কিছু মিডিয়ার খবরে বলা হয়েছে, অনেক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।

প্রিন্স বন্দর সৌদি রাজপরিবারের সদস্য হলেও রাজনীতিতে সক্রিয় ছিলেন না। তার দু’ ছেলে সৌদি আরব সরকারের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। তার মধ্যে প্রিন্স ফয়সাল বিন বন্দর রিয়াদের গভর্নর। অন্যদিকে সৌদি ন্যাশনাল গার্ডের প্রধান হলেন প্রিন্স আবদুল্লাহ বিন বন্দর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.