সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

নতুন কমিটিতে দুই শামীমকে বেছে নিয়েছে সিলেট জেলা যুবলীগ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ (ভিপি) ও সাধারণ সম্পাদক পদে শামিম আহমদ নির্বাচিত হয়েছেন। সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর রিকাবী বাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে কাউন্সিলরদের ভোটে এই দুই জন নির্বাচিত হয়েছেন বলে নিশ্চিত করেছেন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলূল হক আতিক।

কাউন্সিল শুরু হওয়ার   ঠিক আগ মূহুর্তে প্রতিদ্বন্ধিতায় ঠিকে থাকা  প্রার্থীদের সাথে সমঝোতার ভিত্তিতে প্রার্থীতা প্রত্যাহার করেন ৫ জন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী।

সূত্র জানায়, দীর্ঘ ১৬ বছর পর সিলেট জেলা যুবলীগের সম্মেলন শুরু হয় সোমবার সকাল ১১ টায়। সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে পতাকা উত্তোলনের মাধ্যমে যুবলীগের সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। আর এই অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি। প্রথম অধিবেশন শেষে সন্ধ্যা ৬ টায় কবি নজরুল অডিটোরিয়ামে শুরু হয় যুবলীগের দ্বিতীয় অধিবেশন। সেখানে কাউন্সিলরদের ভোটে জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ (ভিপি) ও সাধারণ সম্পাদক পদে শামিম আহমদ নির্বাচিত হয়েছেন ।

এর আগে ৫ প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহারের ফলে প্রতিদ্বন্ধিতায় ঠিকে থাকেন সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন । এদের মধ্যে ছিলেন, সভাপতি পদে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ (ভিপি), সেলিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আলমগীর। আর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করেন, খাদিমনগর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা অ্যাডভোকেট আফসর আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, শামিম আহমদ ও অ্যাডভোকেট জাহিদ সারোয়ার সবুজ। ওই ৭ জনের মধ্যেই ভোটের মাধ্যমে সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.