সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

দক্ষিণ সুরমার তেতলি এলাকায় পিকআপ উল্টে চালক ও সহকারী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপভ্যান উল্টে চালক ও তার সহকারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) ভোরে তেতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইসলামপুর গ্রামের আনছব উল্লাহর ছেলে ছামির উদ্দিন (৩০) ও জগন্নাথপুর উপজেলার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে মিঠু সূত্রধর (২৩)। তারা ওই পিকআপ ভ্যানের চালক ও সহকারী বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল পিকআপের নিচ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সারা রাত পিকআপ দিয়ে মালামাল পরিবহন করেন ছামির ও মিঠু। ভোরে তেতলি এলাকায় পিকআপভ্যান উল্টে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে ফায়ার ব্রিগেডের একটি দল গাড়ির ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

দুজনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.