সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

আখালিয়ায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত তিন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জেরে সংঘর্ষের সময় এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। সংঘর্ষকালে ছাত্রলীগের দু’জন কর্মী ছুরিকাহত হয়েছে; যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

বুধবার রাত পৌনে ৮টার দিকে নগরীর আখালিয়া এলাকায় সংঘর্ষকালে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে আখালিয়াসহ আশপাশের এলাকায় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দেয়। গুলিবিদ্ধ রাকিব আহমদসহ আহত তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন জানান, আধিপত্য বা এমন কিছু নিয়ে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আখালিয়ার বিজিবি স্কুল এন্ড কলেজের সামনে মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজেল তালুকদার ও প্রতিপক্ষ রাজনের গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপের পাশাপাশি দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। একপর্যায়ে সুজেল গ্রুপের জুনেদ ও রাজন গ্রুপের মারুফ ছুরিকাহত হয়। উদ্ভুত পরিস্থিতিতে দুইপক্ষ গুলিবিনিময় শুরু করলে পথচারী রাকিব আহমদের পায়ে গুলি লাগে। রাকিব, জুনেদ ও মারুফ ছাড়াও উভয় পক্ষে আরও কয়েকজন আহত হয়েছে।

এদের মধ্যে মারুফের অবস্থা গুরুতর বলে ওসমানী হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন ওসি অকিল উদ্দিন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.