সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

ঈদে গরু কুরবানি দিতে নিষেধ করলেন তেলেঙ্গানার স্বরাষ্ট্রমন্ত্রী মাহমুদ

সিলেটপোস্ট ডেস্ক ::আগামী ঈদুল আজহায় গরু কুরবানি দিতে নিষেধ করেছেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের মুসলিম স্বরাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী। গরু হিন্দুদের দেবতা হওয়ায় এই প্রাণি কুরবানি করলে হিন্দু ধর্মালম্বীদের ভাবাবেগে আঘাত লাগে উল্লেখ করে তিনি এ মন্তব্য করেছেন।
মাহমুদ আলী বলেন, গরু কুরবানি দিলে হিন্দু ভাবাবেগে আঘাত করা হবে। কারণ তারা গরুকে দেবতা হিসেবে পূজা করে থাকে। সুতরাং একটি বিরাট অংশের মানুষের ভাবাবেগে আঘাত দিয়ে গরু কুরবানি করা উচিত নয়। তাই ঈদুল আজহায় মুসলিমদের ছাগল কুরবানি দেওয়া উচিত বলে মনে করেন মাহমুদ।
টিআরএস বা তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সদস্যপদ গ্রহণের অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
গরু কুরবানি নিয়ে কোনো অপ্রীতিকর পরিস্থিতি চান না জানিয়ে তিনি আরও বলেন, গরু কুরবানিকে কেন্দ্র করে রাজ্যে কোথাও যদি অশান্তি হয় তাহলে পুলিশ তা কড়া হাতে দমন করবে।
সূত্র: জিনিউজ

সর্বশেষ সংবাদ

Developed by:

.