সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

ঈদে গরু কুরবানি দিতে নিষেধ করলেন তেলেঙ্গানার স্বরাষ্ট্রমন্ত্রী মাহমুদ

সিলেটপোস্ট ডেস্ক ::আগামী ঈদুল আজহায় গরু কুরবানি দিতে নিষেধ করেছেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের মুসলিম স্বরাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী। গরু হিন্দুদের দেবতা হওয়ায় এই প্রাণি কুরবানি করলে হিন্দু ধর্মালম্বীদের ভাবাবেগে আঘাত লাগে উল্লেখ করে তিনি এ মন্তব্য করেছেন।
মাহমুদ আলী বলেন, গরু কুরবানি দিলে হিন্দু ভাবাবেগে আঘাত করা হবে। কারণ তারা গরুকে দেবতা হিসেবে পূজা করে থাকে। সুতরাং একটি বিরাট অংশের মানুষের ভাবাবেগে আঘাত দিয়ে গরু কুরবানি করা উচিত নয়। তাই ঈদুল আজহায় মুসলিমদের ছাগল কুরবানি দেওয়া উচিত বলে মনে করেন মাহমুদ।
টিআরএস বা তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সদস্যপদ গ্রহণের অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
গরু কুরবানি নিয়ে কোনো অপ্রীতিকর পরিস্থিতি চান না জানিয়ে তিনি আরও বলেন, গরু কুরবানিকে কেন্দ্র করে রাজ্যে কোথাও যদি অশান্তি হয় তাহলে পুলিশ তা কড়া হাতে দমন করবে।
সূত্র: জিনিউজ

সর্বশেষ সংবাদ

Developed by:

.