সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

নিজের আয়ে ৬৮ কোটি টাকার বাড়ি ৬ বছরের শিশুর

সিলেটপোস্ট ডেস্ক ::নিজের বয়সী অন্যান্য সব শিশুর থেকে একেবারে আলাদা দক্ষিণ কোরিয়ার বোরাম। এরই মধ্যে নিজের আয় করা অর্থ দিয়ে প্রায় ৬৮ কোটি টাকা দামের বিশাল বাড়ি কিনেছে সে।
ইউটিউবে বিভিন্ন ধরনের খেলনার সম্পর্কে জানিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ৬ বছরের আহ হোয়ে জিন। বোরাম নামেই নেটদুনিয়ায় খ্যাতি পেয়েছে সে। ইউটিউবে তার সাবস্ক্রাইবার ১ কোটি ৩০ লাখ। অন্যদিকে তার ভিডিও ব্লগ সাইটে অনুসরণকারীর সংখ্যা ১ কোটি ৭০ লাখ।
এই দক্ষিণ কোরিয়ান ইউটিউব তারকাকে নিয়ে সম্প্রতি প্রতিবেদন করে সিএনএন-সহ অন্যান্য আরো বেশকিছু গণমাধ্যম। এসব প্রতিবেদনে জানা যায়, বোরাম এই বছরের শুরুতে ৬৭ কোটি ৫৯ লাখ টাকা খরচ করে সিউলের গ্যাংনাম শহরতলিতে একটি বাড়ি কিনেছে! ২ হাজার ৭৭০ স্কোয়্যার ফুট জমির উপর তৈরি ১৯৭৫ সালের পাঁচতলা বাড়িটি অবশ্য ‘বোরাম ফ্যামিলি’ কোম্পানির নামে কেনা হয়েছে। এই নামেই সংস্থা খুলেছেন ওই শিশুর মা-বাবা।
দক্ষিণ কোরিয়ায় তার ভিডিও নিয়ে বিতর্কও আছে। ২০১৭ সালে সেভ দ্য চিলড্রেনের কাছে দেশটির অনেক অভিভাবক বোরামের ভিডিও নিয়ে অভিযোগ জানায়। কয়েকটি ভিডিওতে দেখা যায়, সে বাবার পকেট থেকে টাকা চুরি করে গাড়ি চালাচ্ছে।
শিশুদের জন্য এই ভিডিওকে অভিভাবকেরা ‘বিপজ্জনক’ বলে মন্তব্য করেন। তখন সেভ দ্য চিলড্রেন থেকে পুলিশের কাছে অভিযোগ পাঠানো হলে কয়েকটি ভিডিও বোরামের মা-বাবা সরিয়ে ফেলেন। এই বিতর্কের জেরে ২০১৭ সালে দক্ষিণ কোরিয়ার আদালত বোরামের মা-বাবাকে ‘কাউন্সেলিং’ করার নির্দেশ দেয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.