সংবাদ শিরোনাম
৭৫ বছর বয়সে কন্যা সন্তানের মা হলেন ভারতীয় নারী  » «   দিরাইয়ে তুহিন হত্যাকাণ্ড: ১০ জনকে আসামি করে মামলা  » «   শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত  » «   রোনালদোর ইতিহাসগড়া ম্যাচে পর্তুগালের হার  » «   সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ  » «   টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার  » «   নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়  » «   ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানায় চুরির অভিযোগে গ্রেফতার ২ কর্মকর্তা  » «   জকিগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে টমটম থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন  » «   নগরীর শামীমাবাদ থেকে কুখ্যাত ‘ডাকাত’ জয়নাল গ্রেপ্তার  » «   মাধবপুর নয়াপাড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ বিজয়ী  » «   নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী  » «   হবিগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১  » «  

নিজের আয়ে ৬৮ কোটি টাকার বাড়ি ৬ বছরের শিশুর

সিলেটপোস্ট ডেস্ক ::নিজের বয়সী অন্যান্য সব শিশুর থেকে একেবারে আলাদা দক্ষিণ কোরিয়ার বোরাম। এরই মধ্যে নিজের আয় করা অর্থ দিয়ে প্রায় ৬৮ কোটি টাকা দামের বিশাল বাড়ি কিনেছে সে।
ইউটিউবে বিভিন্ন ধরনের খেলনার সম্পর্কে জানিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ৬ বছরের আহ হোয়ে জিন। বোরাম নামেই নেটদুনিয়ায় খ্যাতি পেয়েছে সে। ইউটিউবে তার সাবস্ক্রাইবার ১ কোটি ৩০ লাখ। অন্যদিকে তার ভিডিও ব্লগ সাইটে অনুসরণকারীর সংখ্যা ১ কোটি ৭০ লাখ।
এই দক্ষিণ কোরিয়ান ইউটিউব তারকাকে নিয়ে সম্প্রতি প্রতিবেদন করে সিএনএন-সহ অন্যান্য আরো বেশকিছু গণমাধ্যম। এসব প্রতিবেদনে জানা যায়, বোরাম এই বছরের শুরুতে ৬৭ কোটি ৫৯ লাখ টাকা খরচ করে সিউলের গ্যাংনাম শহরতলিতে একটি বাড়ি কিনেছে! ২ হাজার ৭৭০ স্কোয়্যার ফুট জমির উপর তৈরি ১৯৭৫ সালের পাঁচতলা বাড়িটি অবশ্য ‘বোরাম ফ্যামিলি’ কোম্পানির নামে কেনা হয়েছে। এই নামেই সংস্থা খুলেছেন ওই শিশুর মা-বাবা।
দক্ষিণ কোরিয়ায় তার ভিডিও নিয়ে বিতর্কও আছে। ২০১৭ সালে সেভ দ্য চিলড্রেনের কাছে দেশটির অনেক অভিভাবক বোরামের ভিডিও নিয়ে অভিযোগ জানায়। কয়েকটি ভিডিওতে দেখা যায়, সে বাবার পকেট থেকে টাকা চুরি করে গাড়ি চালাচ্ছে।
শিশুদের জন্য এই ভিডিওকে অভিভাবকেরা ‘বিপজ্জনক’ বলে মন্তব্য করেন। তখন সেভ দ্য চিলড্রেন থেকে পুলিশের কাছে অভিযোগ পাঠানো হলে কয়েকটি ভিডিও বোরামের মা-বাবা সরিয়ে ফেলেন। এই বিতর্কের জেরে ২০১৭ সালে দক্ষিণ কোরিয়ার আদালত বোরামের মা-বাবাকে ‘কাউন্সেলিং’ করার নির্দেশ দেয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.