সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

মশার অত্যাচারে থানায় জিডি

সিলেটপোস্ট ডেস্ক ::মশার অত্যাচারে অতিষ্ট হয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজধানীর এক বাসিন্দা। দাবি করেছেন, নিয়মিত হোল্ডিং ট্যাক্সসহ অন্যান্য ট্যাক্স পরিশোধ করার পরও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত তিনি। তার এলাকায় মশার প্রচণ্ড উৎপাত থাকলেও তা নিরসনে উদ্যোগ নেয়নি সিটি করপোরেশন। এই অবস্থায় মশা বাহিত নানা রোগে আক্রান্ত হওয়ার সম্ভবানা রয়েছে।

ভুক্তভোগী ওই বাসিন্দার নাম ইউসুফ আহমেদ। তিনি রাজধানীর পল্লবী থানার কালশী মেইন রোড এলাকার ১২ নম্বর সেক্টরের বি-ব্লকের ৭৯/বি নম্বর বাসায় বাস করেন। গত ৩০শে জুলাই তিনি পল্লবী থানায় জিডিটি করেছেন। জিডি নং ২৭৬৬।

ইউসূফ আহমেদ জিডিতে উল্লেখ করেছেন, তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ডের বাসিন্দা।নিয়মিত বাড়ির হোল্ডিং ট্যাক্স পরিশোধ করে আসছেন। সেই হিসেবে সিটি করপোরেশনের প্রদত্ত সকল প্রকার নাগরিক সুযোগ-সুবিধা তার প্রাপ্য। কিন্তু দুঃখজনক হলেও সত্য, বর্তমানে যিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাকে এলাকাবাসী পাচ্ছেন না।

জিডিতে আরও বলা হয়,  ওই এলাকায় মশার ওষুধ ছিটানোর কথা থাকলেও কালসী প্রধান সড়কে তার বাসার পাশে একদিনের জন্যও ছিটানো হয়নি। ফলে মশার অত্যাচারে পরিবারের সদস্যরা অস্থির। বিষয়টি কাউন্সিলরকে মোবাইলে কল করে জানানোর পরও কোন ব্যবস্থা নেয়া হয়নি। এ অবস্থায় যে কোন সময় পরিবারের সদস্যরা মশাবাহিত ভয়াবহ রোগে আক্রান্ত হতে পারে। জিডির বিষয়ে মানবজমিনের পক্ষ থেকে যোগাযোগ করা হলে, জিডির সত্যতা নিশ্চিত করেছেন ভুক্তভোগী বাসিন্দা ইউসূফ আহমেদ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.