সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

বলুন তো তাদের সম্পর্ক কী!

সিলেটপোস্ট ডেস্ক ::ছবিটা দেখুন। ভাবুন তো এদের সম্পর্ক কি! হয়তো ভাবছেন ভাইবোন বা প্রেমিক প্রেমিকা। তা ভেবে থাকলে আপনি ভুল করছেন। আসলে ছবির এই যুবক হলেন ওই নারীর ছেলে। তাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেসের ২২ বছর বয়সী যুবক জোনাথন নগুয়েন। তিনিই তার মায়ের সঙ্গে তোলা এই ছবি পোস্ট করেছেন ফেসবুকে। তা দেখে হা হয়ে গেছেন তার অনুসারীরা।

অনেকে অনেক রকম মন্তব্য করেছেন। কেউ ওই নারীকে তার বোন বলে সম্বোধন করে তার পরিচয় জানতে চেয়েছেন। কেউবা তার প্রেমিকা হতে পারেন এমন মন্তব্য করেছেন। কিন্তু জোনাথন সাফ জানিয়ে দিয়েছেন তিনি তার বোনও নন, প্রেমিকাও নন। তিনি তার মা। তার মা নিজের চর্চায় বয়সকে আড়াল করেছেন। খাদ্যভ্যাস নিয়ন্ত্রণ করে এবং শরীর চর্চা করে নিজেকে এখনও যুবতীসদৃশ করে ধরে রেখেছেন। জোনাথন লিখেছেন, একজন যুবতী এশিয়ান মা মহান। তাদের অনেকেই নিজের বয়সকে আড়াল করতে পারেন। তিনি ফেসবুকে মায়ের সঙ্গে এই ছবি পোস্ট করার পর কমপক্ষে ১৪০০০ লাইক ও প্রায় ৮০০০ মন্তব্য করা হয়েছে তাতে। ওই ছবি দেখে একজন মন্তব্য লিখেছেন, ওয়াও। তিনি দেখতে খুবই সুন্দরী। মনে হচ্ছে তিনি তোমার প্রেমিকা। তাকে দেখে নিজে নিজেই বলেছি, কি সুন্দর যুগল! আরেকজন জোনাথনের মায়ের পরিচয় জানতে চেয়ে লিখেছেন, তোমার মাকে তো মনে হচ্ছে তোমার বোন। তার লুকানো রহস্য কি?

জবাবে জোনাথন বলেছেন, তার মা প্রচুর ফল খান। প্রতিদিন অনেক কাজ করেন। এসব কারণে তাকে দেখতে সুন্দরী লাগে। তিনি যেসব খাবার খান তাতে কার্বোহাইড্রেটের পরিমাণ খুবই কম থাকে। উচ্চ মাত্রার চর্বিজাতীয় খাবার খুবই কম থাকে। তিনি বাইরে প্রক্রিয়া করা কোনো খাবার খান না। এমন খাবারকে তারা ‘কিটো’ ডায়েট হিসেবে চিহ্নিত করেছেন। এতে থাকে প্রচুর ‘গুড’ ফ্যাট। এর ফলে কমিয়ে দেয়া হয় কার্বোহাইড্রেট সমৃদ্ধ খাবার ও প্রোটিনের পরিমাণ। এতে শক্তির পরিমাণ বৃদ্ধি পায়। ওজন কমাতে সাহায্য করে।

জোনাথন তার মায়ের বয়স প্রকাশ করতে চান না। তিনি বলেছেন, এটা গোপনই থাক। তিনি ত্বকের যত্ন করেন নিয়মিত। আর এ বিষয়টা আমি জানতাম না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.