সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

মেসি নন, রোনালদোকে সেরা বলছেন কোহলি

সিলেটপোস্ট ডেস্ক ::লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর শ্রেষ্ঠত্বের প্রশ্নে ভারত ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি বেছে নিলেন রোনালদোকে। তার কাছে রোনালদো কেন সেরা সেটাও ব্যাখ্যা করেছেন কোহলি। তিনি বলেন, ‘আমার মতে রোনালদো ক্যারিয়ারে মেসির চেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়েছে। সবকটিতে সে সফলও হয়েছে। সেই সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড়। রোনালদো কী পরিমাণ পরিশ্রম করে, সেটা আমি দেখেছি। তার পরিশ্রমের কোনো তুলনা হয় না। ও অন্যদের জন্য অনুপ্রেরণা।

তার মাঝে একজন নেতার সত্তা আছে। এটাও আমার ভালো লাগে। তার আত্মবিশ্বাসও অবিশ্বাস্য পর্যায়ের।’
কোহলির কথায় স্পষ্ট তিনি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজের আইকন মানেন। সেজন্যই বোধ হয় মাঠে রোনালদোর মতো বুনো উল্লাস করেন কোহলি। পর্তুগিজ ফুটবলারের প্রতি নিজের ভালোলাগার কথা অকপটেই স্বীকার করেন ভারত অধিনায়ক। তিনি বলেন, ‘ক্রিস্টিয়ানোকে বাকি সবার থেকে ওপরে রাখবো আমি। তার আত্মনিবেদন বা পরিশ্রমের তুলনা চলে না। সাফল্যের জন্য সে কতোটা পাগল, সেটা প্রতি ম্যাচেই দেখা যায়।’ কোহলির এই মন্তব্যের পর মেসির ভক্তরা নিশ্চয়ই তার ওপর ক্ষেপেছেন!

সর্বশেষ সংবাদ

Developed by:

.