সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

মেসি নন, রোনালদোকে সেরা বলছেন কোহলি

সিলেটপোস্ট ডেস্ক ::লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর শ্রেষ্ঠত্বের প্রশ্নে ভারত ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি বেছে নিলেন রোনালদোকে। তার কাছে রোনালদো কেন সেরা সেটাও ব্যাখ্যা করেছেন কোহলি। তিনি বলেন, ‘আমার মতে রোনালদো ক্যারিয়ারে মেসির চেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়েছে। সবকটিতে সে সফলও হয়েছে। সেই সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড়। রোনালদো কী পরিমাণ পরিশ্রম করে, সেটা আমি দেখেছি। তার পরিশ্রমের কোনো তুলনা হয় না। ও অন্যদের জন্য অনুপ্রেরণা।

তার মাঝে একজন নেতার সত্তা আছে। এটাও আমার ভালো লাগে। তার আত্মবিশ্বাসও অবিশ্বাস্য পর্যায়ের।’
কোহলির কথায় স্পষ্ট তিনি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজের আইকন মানেন। সেজন্যই বোধ হয় মাঠে রোনালদোর মতো বুনো উল্লাস করেন কোহলি। পর্তুগিজ ফুটবলারের প্রতি নিজের ভালোলাগার কথা অকপটেই স্বীকার করেন ভারত অধিনায়ক। তিনি বলেন, ‘ক্রিস্টিয়ানোকে বাকি সবার থেকে ওপরে রাখবো আমি। তার আত্মনিবেদন বা পরিশ্রমের তুলনা চলে না। সাফল্যের জন্য সে কতোটা পাগল, সেটা প্রতি ম্যাচেই দেখা যায়।’ কোহলির এই মন্তব্যের পর মেসির ভক্তরা নিশ্চয়ই তার ওপর ক্ষেপেছেন!

সর্বশেষ সংবাদ

Developed by:

.