সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

মেসি নন, রোনালদোকে সেরা বলছেন কোহলি

সিলেটপোস্ট ডেস্ক ::লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর শ্রেষ্ঠত্বের প্রশ্নে ভারত ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি বেছে নিলেন রোনালদোকে। তার কাছে রোনালদো কেন সেরা সেটাও ব্যাখ্যা করেছেন কোহলি। তিনি বলেন, ‘আমার মতে রোনালদো ক্যারিয়ারে মেসির চেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়েছে। সবকটিতে সে সফলও হয়েছে। সেই সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড়। রোনালদো কী পরিমাণ পরিশ্রম করে, সেটা আমি দেখেছি। তার পরিশ্রমের কোনো তুলনা হয় না। ও অন্যদের জন্য অনুপ্রেরণা।

তার মাঝে একজন নেতার সত্তা আছে। এটাও আমার ভালো লাগে। তার আত্মবিশ্বাসও অবিশ্বাস্য পর্যায়ের।’
কোহলির কথায় স্পষ্ট তিনি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজের আইকন মানেন। সেজন্যই বোধ হয় মাঠে রোনালদোর মতো বুনো উল্লাস করেন কোহলি। পর্তুগিজ ফুটবলারের প্রতি নিজের ভালোলাগার কথা অকপটেই স্বীকার করেন ভারত অধিনায়ক। তিনি বলেন, ‘ক্রিস্টিয়ানোকে বাকি সবার থেকে ওপরে রাখবো আমি। তার আত্মনিবেদন বা পরিশ্রমের তুলনা চলে না। সাফল্যের জন্য সে কতোটা পাগল, সেটা প্রতি ম্যাচেই দেখা যায়।’ কোহলির এই মন্তব্যের পর মেসির ভক্তরা নিশ্চয়ই তার ওপর ক্ষেপেছেন!

সর্বশেষ সংবাদ

Developed by:

.