সংবাদ শিরোনাম
‘ধর্ষিতা কন্যাকে চুপ থাকতে বলেন’ অস্ট্রেলিয়ার সাবেক প্রধানমন্ত্রী  » «   নিউ জিল্যান্ডে অগ্ন্যুৎপাত ॥ নিহত ১,কয়েকজন নিখোঁজ  » «   বঙ্গবন্ধু বিপিএলে একমাত্র দেশী কোচ সালাউদ্দিন  » «   নারীরা এখন সর্বত্র কাজ করছে ॥ প্রধানমন্ত্রী  » «   ২২ ডিআইজি-অতিরিক্ত ডিআইজি বদলি  » «   এখন থেকে প্রতিদিন তিনবার ফুটপাতে অভিযান চলবে-মেয়র আরিফ  » «   মানবাধিকার দিবস উপলক্ষে সিলেট জেলা বিএনপির শোভাযাত্রা মঙ্গলবার  » «   নগরীর কাষ্টঘর এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার  » «   সিলেটে আজ থেকে কার্যকর হলো নতুন সড়ক পরিবহন আইন  » «   কমলগঞ্জে ৫ মাস পর কবর থেকে তরুণীর লাশ উত্তোলন  » «   প্রত্যেক নারীকে অসাম্প্রদায়িক চিন্তা চেতনার হতে হবে: পরিকল্পনামন্ত্রী  » «   দিরাইয়ে দুইদিন থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার  » «   ছাতকে পিকআপ ভর্তি ভারতীয় কসমেটিকসহ আটক ৩  » «   সিলেটে চালু হচ্ছে আরও একটি সরকারি উচ্চ বিদ্যালয়  » «   রাজধানীতে বিএনপির বিক্ষোভ, আটক ১২  » «  

মেসি নন, রোনালদোকে সেরা বলছেন কোহলি

সিলেটপোস্ট ডেস্ক ::লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর শ্রেষ্ঠত্বের প্রশ্নে ভারত ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি বেছে নিলেন রোনালদোকে। তার কাছে রোনালদো কেন সেরা সেটাও ব্যাখ্যা করেছেন কোহলি। তিনি বলেন, ‘আমার মতে রোনালদো ক্যারিয়ারে মেসির চেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়েছে। সবকটিতে সে সফলও হয়েছে। সেই সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড়। রোনালদো কী পরিমাণ পরিশ্রম করে, সেটা আমি দেখেছি। তার পরিশ্রমের কোনো তুলনা হয় না। ও অন্যদের জন্য অনুপ্রেরণা।

তার মাঝে একজন নেতার সত্তা আছে। এটাও আমার ভালো লাগে। তার আত্মবিশ্বাসও অবিশ্বাস্য পর্যায়ের।’
কোহলির কথায় স্পষ্ট তিনি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজের আইকন মানেন। সেজন্যই বোধ হয় মাঠে রোনালদোর মতো বুনো উল্লাস করেন কোহলি। পর্তুগিজ ফুটবলারের প্রতি নিজের ভালোলাগার কথা অকপটেই স্বীকার করেন ভারত অধিনায়ক। তিনি বলেন, ‘ক্রিস্টিয়ানোকে বাকি সবার থেকে ওপরে রাখবো আমি। তার আত্মনিবেদন বা পরিশ্রমের তুলনা চলে না। সাফল্যের জন্য সে কতোটা পাগল, সেটা প্রতি ম্যাচেই দেখা যায়।’ কোহলির এই মন্তব্যের পর মেসির ভক্তরা নিশ্চয়ই তার ওপর ক্ষেপেছেন!

সর্বশেষ সংবাদ

Developed by:

.