সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

ভুয়া আইজিপি পরিচয়ধানকারী টিপু মিয়া এখন গোয়েন্দার কাচায় বন্দি

ভুয়া আইজিপি

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শকসহ (আইজিপি) ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাক্ষর নকল টাকা নেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) রাজধানীল পুরানা পল্টন লাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. টিপু মিয়া (৩৫)। টিপু মিয়া একটি প্রতারক সদস্য বলে পুলিশ জানিয়েছে।
পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টিপু মিয়া বাংলাদেশ পুলিশের লোগো ব্যবহার করে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি পাঠাতেন। চিঠিতে আইজিপি বা পুলিশ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম লিখে নিজেই স্বাক্ষর দিতেন। পোস্টার, ব্যানার, ফেস্টুন, লিফলেট ছাপানোর নাম করে এই টাকাটা তোলা হতো।
আটকের পর জিজ্ঞাসাবাদে টিপু মিয়া জানিয়েছেন, তিনি টিএম ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানে চিঠিপত্র সরবরাহের কাজ করতেন। চিঠিপত্র সরবরাহের ওই কাজ করতে গিয়ে তিনি প্রতারণার কৌশল রপ্ত করেন।
ডিবির (উত্তর) উপপুলিশ কমিশনার মশিউর রহমানের নেতৃত্বে টিপুকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.