সংবাদ শিরোনাম
দিরাইয়ে বন্যার পানিতে শিশুর মৃত্যু   » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত সংখ্যা সেঞ্চুরী হল এর মধ্যে সুস্থ ৯৩জন   » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   সাহেদ,মাসুদ ১০ তরিকুলের ৭ দিনের রিমান্ড  » «   গণপরিবহন বন্ধ নয়, বন্ধ থাকবে যেকোনো ধরনের পণ্যবাহী যানবাহন  » «   বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  » «   ওসমানীনগর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিনও বদলি  » «   জগন্নাথপুরে করোনায় আরো ১জন সহ মোট আক্রান্ত ৯৯ এর মধ্যে ৯২ জন সুস্থ্য  » «   কুলাউড়া রেলওয়ের কান্ড:লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে সংঘবদ্ধ চক্র-সরকার হারাচ্ছে বিপুল অংকের রাজস্ব   » «   সংযুক্ত আরব আমিরাতের উচ্চাভিলাষী মঙ্গল অভিযানের নেতৃত্বে যে নারী  » «   শাহেদ যেমন তার সরকার তেমন: রিজভী  » «   সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম-রিয়াদ-মোস্তাফিজ  » «   ‘প্রতারকরা কেউ বাদ যাবে না’  » «   জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ  » «   করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৩৩ জনের, শনাক্ত ৩৫৩৩ জন  » «  

ভুয়া আইজিপি পরিচয়ধানকারী টিপু মিয়া এখন গোয়েন্দার কাচায় বন্দি

ভুয়া আইজিপি

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শকসহ (আইজিপি) ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাক্ষর নকল টাকা নেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) রাজধানীল পুরানা পল্টন লাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. টিপু মিয়া (৩৫)। টিপু মিয়া একটি প্রতারক সদস্য বলে পুলিশ জানিয়েছে।
পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টিপু মিয়া বাংলাদেশ পুলিশের লোগো ব্যবহার করে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি পাঠাতেন। চিঠিতে আইজিপি বা পুলিশ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম লিখে নিজেই স্বাক্ষর দিতেন। পোস্টার, ব্যানার, ফেস্টুন, লিফলেট ছাপানোর নাম করে এই টাকাটা তোলা হতো।
আটকের পর জিজ্ঞাসাবাদে টিপু মিয়া জানিয়েছেন, তিনি টিএম ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানে চিঠিপত্র সরবরাহের কাজ করতেন। চিঠিপত্র সরবরাহের ওই কাজ করতে গিয়ে তিনি প্রতারণার কৌশল রপ্ত করেন।
ডিবির (উত্তর) উপপুলিশ কমিশনার মশিউর রহমানের নেতৃত্বে টিপুকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.