সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

ভুয়া আইজিপি পরিচয়ধানকারী টিপু মিয়া এখন গোয়েন্দার কাচায় বন্দি

ভুয়া আইজিপি

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শকসহ (আইজিপি) ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাক্ষর নকল টাকা নেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) রাজধানীল পুরানা পল্টন লাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. টিপু মিয়া (৩৫)। টিপু মিয়া একটি প্রতারক সদস্য বলে পুলিশ জানিয়েছে।
পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টিপু মিয়া বাংলাদেশ পুলিশের লোগো ব্যবহার করে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি পাঠাতেন। চিঠিতে আইজিপি বা পুলিশ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম লিখে নিজেই স্বাক্ষর দিতেন। পোস্টার, ব্যানার, ফেস্টুন, লিফলেট ছাপানোর নাম করে এই টাকাটা তোলা হতো।
আটকের পর জিজ্ঞাসাবাদে টিপু মিয়া জানিয়েছেন, তিনি টিএম ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানে চিঠিপত্র সরবরাহের কাজ করতেন। চিঠিপত্র সরবরাহের ওই কাজ করতে গিয়ে তিনি প্রতারণার কৌশল রপ্ত করেন।
ডিবির (উত্তর) উপপুলিশ কমিশনার মশিউর রহমানের নেতৃত্বে টিপুকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.