সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «  

মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টাকারী সেই বাবা গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::মেয়েকে পিটিয়ে মারা অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। মাটিতে ফেলে মেয়েকে নির্দয়ভাবে পেটাচ্ছিলেন অভিযুক্ত ওই বাবা। আর সেই মারের হাত থেকে বাঁচতে আর্তনাদ করেছিল মেয়েটি। ঘটনাটি ঘটেছে ভারতের আসামের চামাগুড়ি এলাকায়।
ভারতীয় গণমাধ্যম লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনেও ঘটনাটি প্রকাশ পেয়েছে। এছাড়াও লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে মেয়েটিকে পেটানোর এই ভিডিওটি।
প্রতিবেদনে বলা হয়েছে মেয়েটির বাবার নাম জামাল উদ্দিন। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার মেয়েকে পিটিয়ে মেরে ফেলার চেষ্টা করেছিলেন। প্রতিবেশীদের কেউ একজন সেই মুহূর্ত মোবাইলে ভিডিও করেন। পরে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে নওগাঁও হাসপাতালে ভর্তি করেছে। একই সঙ্গে জামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।
প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে পানি-কাদায় ঘরের উঠোনে মেয়েকে ফেলে লাথি মারছেন বাবা। একই সঙ্গে চলে এলোপাথাড়ি চড় থাপ্পড়। মেয়েটিকে নির্মমভাবে পেটানো শুরুর পর তাকে বাঁচাতে কেউই এগিয়ে আসেননি। মেয়েটির আর্তচিৎকারে অনেক্ষণ পরে প্রতিবেশীদের কেউ কেউ এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালান। সরিয়ে নিয়ে যাওয়া হয় বাবাকে। কিন্তু একটু পর তিনি ফের ছুটে এসে মেয়েকে পেটাতে থাকেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.