সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টাকারী সেই বাবা গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::মেয়েকে পিটিয়ে মারা অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। মাটিতে ফেলে মেয়েকে নির্দয়ভাবে পেটাচ্ছিলেন অভিযুক্ত ওই বাবা। আর সেই মারের হাত থেকে বাঁচতে আর্তনাদ করেছিল মেয়েটি। ঘটনাটি ঘটেছে ভারতের আসামের চামাগুড়ি এলাকায়।
ভারতীয় গণমাধ্যম লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনেও ঘটনাটি প্রকাশ পেয়েছে। এছাড়াও লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে মেয়েটিকে পেটানোর এই ভিডিওটি।
প্রতিবেদনে বলা হয়েছে মেয়েটির বাবার নাম জামাল উদ্দিন। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার মেয়েকে পিটিয়ে মেরে ফেলার চেষ্টা করেছিলেন। প্রতিবেশীদের কেউ একজন সেই মুহূর্ত মোবাইলে ভিডিও করেন। পরে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে নওগাঁও হাসপাতালে ভর্তি করেছে। একই সঙ্গে জামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।
প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে পানি-কাদায় ঘরের উঠোনে মেয়েকে ফেলে লাথি মারছেন বাবা। একই সঙ্গে চলে এলোপাথাড়ি চড় থাপ্পড়। মেয়েটিকে নির্মমভাবে পেটানো শুরুর পর তাকে বাঁচাতে কেউই এগিয়ে আসেননি। মেয়েটির আর্তচিৎকারে অনেক্ষণ পরে প্রতিবেশীদের কেউ কেউ এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালান। সরিয়ে নিয়ে যাওয়া হয় বাবাকে। কিন্তু একটু পর তিনি ফের ছুটে এসে মেয়েকে পেটাতে থাকেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.