সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টাকারী সেই বাবা গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::মেয়েকে পিটিয়ে মারা অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। মাটিতে ফেলে মেয়েকে নির্দয়ভাবে পেটাচ্ছিলেন অভিযুক্ত ওই বাবা। আর সেই মারের হাত থেকে বাঁচতে আর্তনাদ করেছিল মেয়েটি। ঘটনাটি ঘটেছে ভারতের আসামের চামাগুড়ি এলাকায়।
ভারতীয় গণমাধ্যম লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনেও ঘটনাটি প্রকাশ পেয়েছে। এছাড়াও লকাতা টুয়েন্টিফোরের এক প্রতিবেদনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে মেয়েটিকে পেটানোর এই ভিডিওটি।
প্রতিবেদনে বলা হয়েছে মেয়েটির বাবার নাম জামাল উদ্দিন। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার মেয়েকে পিটিয়ে মেরে ফেলার চেষ্টা করেছিলেন। প্রতিবেশীদের কেউ একজন সেই মুহূর্ত মোবাইলে ভিডিও করেন। পরে সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে নওগাঁও হাসপাতালে ভর্তি করেছে। একই সঙ্গে জামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।
প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে পানি-কাদায় ঘরের উঠোনে মেয়েকে ফেলে লাথি মারছেন বাবা। একই সঙ্গে চলে এলোপাথাড়ি চড় থাপ্পড়। মেয়েটিকে নির্মমভাবে পেটানো শুরুর পর তাকে বাঁচাতে কেউই এগিয়ে আসেননি। মেয়েটির আর্তচিৎকারে অনেক্ষণ পরে প্রতিবেশীদের কেউ কেউ এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালান। সরিয়ে নিয়ে যাওয়া হয় বাবাকে। কিন্তু একটু পর তিনি ফের ছুটে এসে মেয়েকে পেটাতে থাকেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.