সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

মেয়ের সাথে আসায় পিতার মাথা ফাটালো বখাটে

সিলেটপোস্ট ডেস্ক ::গোয়াইনঘাট সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করত এক বখাটে। গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের পরগণা এলাকার ইছহাক মিয়ার ছেলে বখাটে ইলিয়াস (২৬) মিয়ার ভয়ে ওই শিক্ষার্থী কলেজে আসা যাওয়া প্রায় বন্ধ করে দিয়েছিলেন।

বর্তমানে গোয়াইনঘাট সরকারি কলেজে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা চলছে। পরীক্ষা দেয়ার জন্য ওই শিক্ষার্থী প্রতিদিন তার পিতা আপ্তাব উদ্দিনকে সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন। শনিবার বিকাল ৫টার দিকে এই শিক্ষার্থী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে গোয়াইনঘাট সেতু সংলগ্ন সিএনজি স্টেশনে দেখা হয় বখাটে ইলিয়াস মিয়ার সাথে। শিক্ষার্থীর সাথে তার পিতা আপ্তাব উদ্দিনকে দেখে ক্ষিপ্ত হয় বখাটে ইলিয়াস। এসময় আপ্তাব উদ্দিনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

এক পর্যায়ে আপ্তাব উদ্দিনের মাথার উপর অতর্কিত হামলা চালায়। এতে আপ্তাব উদ্দিননের মাথা ফেটে হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আপ্তাব উদ্দিনকে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে আপ্তাব উদ্দিন সেখানে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা বখাটে ইলিয়াস মিয়াকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ হেফাজতে পাঠিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত হিল্লোল রায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.