সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

হবিগঞ্জের বানিয়াচংয়ে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় একটি মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন।

মঙ্গলবার রাতে উপজেলার সুবিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে সুবিদপুর এলাকায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে মোখলেস মিয়া (৩৫) ও শাকিল মিয়া (১৮) নামের দুজন গুরুতর আহত হন। তাঁদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে মোখলেস মারা যান। তিনি উপজেলার পুরাণগাঁও গ্রামের বাসিন্দা। পেশায় অটোরিকশাচালক।

অপর গুরুতর আহত শাকিল মিয়া সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে গতকাল দিবাগত রাত একটার দিকে মারা যান। শাকিল মিয়া হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র ছিলেন।

ওসি রাশেদ আহমেদ জানান, ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.