সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

নগরীর মহাজনপট্টিতে অগ্নিকাণ্ডে পুড়ে গেলো ১০ গুদাম

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর মহাজনপট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (৭ আগস্ট) দুপুরের দিকে মহাজন পট্টির খাজা টাওয়াের পাশে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আগুনে ১০টি দোকান কোটা পুড়ে যায়। পুড়ে যাওয়া দোকানগুলো ক্রোকারিজ সামগ্রীর গুদাম ঘর বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের ১০ ইউনিট একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কোথা থেকে আগুনের সূত্রপাত এবং কী পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি দমকল বাহিনীর কর্মকর্তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগুনে পুড়ে যাওয়া গুদাম ঘরগুলোর পাশেই রাসায়নিকের মজুদ ছিলো। ফলে অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পায় মহাজনপট্টি।

নগরীর ঘিঞ্জি এই এলাকায় প্রায়ই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মহাজনপট্টিকে অগ্নিকান্ডের জন্য নগরীর সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত করেছে ফায়ার সার্ভিল এন্ড সিভিল ডিফেন্স বিভাগ।

বুধবার মহাজনপট্টিতে আগুন লাগার পর পরিদর্শনে যান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.