সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

রাখি সাওয়ান্তের হানিমুনের ছবি ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের ছবি ভাইরাল হওয়ার পরও যখন নিজের বিয়ের সংবাদ অস্বীকার করে আসছিলেন রাখি সাওয়ান্ত তখন ভাইরাল হয়েছে তার হানিমুনের ছবি। তবে এবার আর অস্বীকার নয়, বিয়ের তথ্য স্বীকার করেছেন তিনি।
জানিয়েছেন, যুক্তরাজ্যে বসবাসরত এক ভারতীয় বিয়ে করেছেন তিনি। রীতেশ নামের ওই ব্যক্তির সঙ্গে হানিমুনে গেলও তার কোনো ছবি এখনও প্রকাশ করেননি রাখি।
রীতেশের সঙ্গে পরিচয় সম্পর্কে জানাতে গিয়ে রাখি বলেন, প্রভু চাওলার সঙ্গে তার সাক্ষাৎকার দেখার পরই প্রেমে পড়ে যান তিনি। এরপর থেকেই তাকে হোয়াটসঅ্যাপ করতে শুরু করেন। এরপর ফোনে কথা শুরু হয় দুজনের। প্রায় বছর দেড়েক আগে থেকেই তাদের বন্ধুত্বের শুরু। এরপর বন্ধুত্ব থেকে প্রেম ও বিয়ে।
প্রসঙ্গত, কিছুদিন আগে তার বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে তিনি বলেছিলেন, সেটা ব্রাইডাল ফটোশুট ছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.