সংবাদ শিরোনাম
দিরাইয়ে বন্যার পানিতে শিশুর মৃত্যু   » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত সংখ্যা সেঞ্চুরী হল এর মধ্যে সুস্থ ৯৩জন   » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   সাহেদ,মাসুদ ১০ তরিকুলের ৭ দিনের রিমান্ড  » «   গণপরিবহন বন্ধ নয়, বন্ধ থাকবে যেকোনো ধরনের পণ্যবাহী যানবাহন  » «   বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  » «   ওসমানীনগর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিনও বদলি  » «   জগন্নাথপুরে করোনায় আরো ১জন সহ মোট আক্রান্ত ৯৯ এর মধ্যে ৯২ জন সুস্থ্য  » «   কুলাউড়া রেলওয়ের কান্ড:লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে সংঘবদ্ধ চক্র-সরকার হারাচ্ছে বিপুল অংকের রাজস্ব   » «   সংযুক্ত আরব আমিরাতের উচ্চাভিলাষী মঙ্গল অভিযানের নেতৃত্বে যে নারী  » «   শাহেদ যেমন তার সরকার তেমন: রিজভী  » «   সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম-রিয়াদ-মোস্তাফিজ  » «   ‘প্রতারকরা কেউ বাদ যাবে না’  » «   জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ  » «   করোনায় ২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৩৩ জনের, শনাক্ত ৩৫৩৩ জন  » «  

রাখি সাওয়ান্তের হানিমুনের ছবি ভাইরাল

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ের ছবি ভাইরাল হওয়ার পরও যখন নিজের বিয়ের সংবাদ অস্বীকার করে আসছিলেন রাখি সাওয়ান্ত তখন ভাইরাল হয়েছে তার হানিমুনের ছবি। তবে এবার আর অস্বীকার নয়, বিয়ের তথ্য স্বীকার করেছেন তিনি।
জানিয়েছেন, যুক্তরাজ্যে বসবাসরত এক ভারতীয় বিয়ে করেছেন তিনি। রীতেশ নামের ওই ব্যক্তির সঙ্গে হানিমুনে গেলও তার কোনো ছবি এখনও প্রকাশ করেননি রাখি।
রীতেশের সঙ্গে পরিচয় সম্পর্কে জানাতে গিয়ে রাখি বলেন, প্রভু চাওলার সঙ্গে তার সাক্ষাৎকার দেখার পরই প্রেমে পড়ে যান তিনি। এরপর থেকেই তাকে হোয়াটসঅ্যাপ করতে শুরু করেন। এরপর ফোনে কথা শুরু হয় দুজনের। প্রায় বছর দেড়েক আগে থেকেই তাদের বন্ধুত্বের শুরু। এরপর বন্ধুত্ব থেকে প্রেম ও বিয়ে।
প্রসঙ্গত, কিছুদিন আগে তার বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে তিনি বলেছিলেন, সেটা ব্রাইডাল ফটোশুট ছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.