সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

বৃহস্পতিবার বার্সেলোনার মুখোমুখি নাপোলি

সিলেটপোস্ট ডেস্ক ::প্রীতি ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা ও নাপোলি। যুক্তরাষ্ট্রের মায়ামিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৫টায়।
স্প্যানিশ ফুটবল মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নেয়ার শেষ সুযোগ বার্সেলোনার সামনে। লা লিগা শুরু হবার আগে যুক্তরাষ্ট্রে দুটি ম্যাচে খেলবে আর্নেস্তো ভালভার্দের দল। ইনজুরির কারণে লিওনেল মেসি নেই বার্সা স্কোয়াডে।
তবে এই ম্যাচে প্রথমবারের মত মাঠে নামছেন ডেম্বেলে-গ্রিজম্যা ও সুয়ারেজ ত্রয়ী। তাই দারুণ এক ম্যাচের অপেক্ষায় সমর্থকরা। অন্যদিকে সর্বশেষ দুই ম্যাচে অলিম্পিক মার্শেই ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন লিভারপুলের বিপক্ষে দারুণ উজ্জীবিত নাপোলি। সেই ধারা বার্সার বিপক্ষেও অব্যাহত রাখতে চায় কার্লো অ্যানচেলত্তির দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.