সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (৪ আগস্ট) ভোরে নিউইয়র্কের ওজন পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, রোববার ভোর চারটার দিকে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটি দুমরে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান সাদমান সাকিব নামে ঐ তরুণ।
বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনা বলে জানায় পুলিশ। নিহত বাংলাদেশি ওই তরুণ ২০১৪ সালে যুক্তরাষ্ট্রে যান। ওষুধ কোম্পানির টেকনিশিয়ান হিসেবে তার লাইসেন্স থাকলেও নিহত সাকিব পড়াশোনা শেষ করে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন বলে জানিয়েছে তার স্বজনরা। সাদমানের বাড়ি বাংলাদেশের ফেনী জেলায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.