সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

প্রেমে মশগুল সৌদি যুবরাজ-লিন্ডসে লোহান!

সিলেটপোস্ট ডেস্ক ::সৌদি যুবরাজ প্রিন্স মুহাম্মদ বিন সালমানের সঙ্গে হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছে। শুধু প্রেমেই যে মজেছেন তা বললে ভুল হবে। সময় পেলেই দুজনে মিলে ব্যক্তিগত বিমানে গোপন অভিসারে যাচ্ছেন। তাদের দেখা না হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্কের আদান-প্রদান চলছে। খবর পেজ সিক্স ও ডেইলি টেলিগ্রাফ ও ডেইলি মেইলের।
জানা গেছে, ৩৩ বছর বয়সী লোহানকে প্রায়ই দামী উপহার পাঠাচ্ছেন সৌদি যুবরাজ। একইসঙ্গে প্রেমিকার সাধ-আহ্লাদ পূরণ করতে একটি ক্রেডিট কার্ডও উপহার দিয়েছেন। এ নিয়ে সৌদি আরব ও মার্কিন মুলুকে জোর গুঞ্জন চলছে। প্রায় বছর খানেক আগে তাদের প্রথম দেখা হয় ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে। সেখানে পরিচয় থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়ান লোহান ও সৌদি যুবরাজ। লোহানের ঘনিষ্ঠ মহল বিষয়টি এক প্রকার স্বীকারও করেছেন।
তারা সৌদির যুবরাজ প্রিন্স মুহাম্মদ বিন সালমানের লোহানের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, ২০১৭ সালে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মিরর দাবি করেছিল, লিন্ডসে লোহান নাকি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তখন কোরআন শরীফ হাতে লিন্ডসে লোহানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোড়ন সৃষ্টি করে। পরে হলিউড অভিনেত্রী সেটাকে বন্ধুদের দেয়া গিফট বলে জানান। পরবর্তীতে লোহান তার অফিসিয়াল টুইটার ও ইন্সটাগ্রামে নিজের ছবির পরিবর্তে বায়োগ্রাফিতে ইংরেজিতে লিখেছেন ‘আলাইকুম সালাম বা Alaikum salam’। আর এই লেখার রেশ ধরে নতুন করে আলোচনার ঝড় ওঠে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.