সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

আর্সেনাল ছেড়ে ওয়াটফোর্ডে ড্যানি ওয়েলব্যাক

সিলেটপোস্ট ডেস্ক ::গুঞ্জনটাই সত্যি হলো আর্সেনাল ছেড়ে এবার ইংলিশ ক্লাব ওয়াটফোর্ডে যোগ দিলেন ইংলিশ ফরোয়ার্ড ড্যানি ওয়েলব্যাক। চুকে ফেললেন গানারদের সাথে ৫ বছরের সম্পর্ক। এদিকে রোমেলু লুকাকুকে ৭৪ মিলিয়ন পাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে কিনে নিলো ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।
এর আগে, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত আর্সেনালের হয়ে খেলেছেন ড্যানি ওয়েলব্যাক। যেখানে গানারদের হয়ে ৮৮টি ম্যাচ খেলেন তিনি। তবে এবার ফ্রি ট্রান্সফারে আরেক ইংলিশ ক্লাব ওয়ার্টফোর্ডে নতুন করে চুক্তি স্বাক্ষর করেছেন ওয়েলব্যাক।
নিজ দেশ ইংল্যান্ডের হয়ে ৪২টি ম্যাচে ১৬টি গোল করেন ২৮ বছর বয়সী এই ফরোয়ার্ড। যদিও ক্যারিয়ারের মাঝপথে ইনজুরিতে পড়লেও পরে আবার দারুণভাবে ফিরে আসেন ওয়েলব্যাক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.