সংবাদ শিরোনাম
বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «  

১৫০ টাকায় আনলিমিটেড কথা সারা মাস

সিলেটপোস্ট ডেস্ক ::মোবাইল ফোনের সঙ্গে প্রতিযোগিতা করতে এবার গ্রাহকদের জন্য বিশাল অফার নিয়ে হাজির হয়েছে সরকারি টেলিফোন সংস্থা ‘বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড’ (বিটিসিএল)।
মাত্র ১৫০ টাকা বিল দিয়ে আনলিমিটেড কথা বলা যাবে পুরো মাস জুড়ে। কথা বলার জন্য অতিরিক্ত কোনো বিল দিতে হবে না। এছাড়া বিটিসিএলের লাইন রেন্টও বাতিল করা হচ্ছে।
বুধবার (৭ আগস্ট) সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সভাপতিত্বে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে মন্ত্রণালেয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে বিষয় প্রকাশ করা হয় বলে গণমাধ্যমের খবরে উল্লেখ করা হয়েছে।
বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস, বিটিসিএল ব্যবস্থাপনা পরিচালক ইকবাল মাহমুদসহ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং বিটিসিএলের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.